Monday, January 7

কানাইঘাটে 'মানবতার দেয়াল'


নিজস্ব প্রতিবেদকঃ
অপ্রয়োজনীয় কাপড় রেখে যান, প্রয়োজনীয় কাপড় নিয়ে যান” এই শ্লোগানকে সামনে রেখে কানাইঘাটে দৃশ্যমান হলো মানবতার দেয়াল। সোমবার (৭ জানুয়ারি) সকাল ১০টায় কানাইঘাট পৌরসভার টুকের বাজারের গুরুত্বপূর্ণ পয়েন্টে দৃশ্যমান করা হয় এই মানবতার দেয়ালটি।
এই দেয়ালের মাধ্যমে শীত বস্ত্র সহ বিভিন্ন ধরণের কাপড় রাখা হবে। অসহায় যে কেউ এখান থেকে কাপড় নিতে পারবে৷ কাজটি শুরু করার সময় উপস্থিত ছিলেন জয় বাংলা এওয়ার্ড প্রাপ্ত সংগঠন অণুবীক্ষণের প্রতিষ্ঠাতা জহুরুল ইসলাম শাহরিয়ার, যার পরামর্শে এটি তৈরি করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন কানাইঘাট প্রেসক্লাবের ক্রীড়া সংস্কৃতি  ও প্রকাশনা সম্পাদক কানাইঘাট নিউজের সম্পাদক মাহবুবুর রশিদ। কাজটি শুরু করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম কানাইঘাট পৌর শাখার সাহিত্য গবেষণা ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমেদ স্বাধীন।
এছাড়াও উপস্থিত ছিলেন কানাইঘাট সরকারি কলেজ ছাত্রলীগ নেতা রেজাউল করিম রাজু , বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী আশরাফ, কামরান, শফিউল, সেবুল, মেহরাব,রাছেল, সুফিয়ান, জাহাঙ্গীর আলম তুষার, আতিক,মাসুদ সহ প্রমুখ।
কানাইঘাট নিউজ ডটকম/০৭ জানুয়ারি ২০১৮ ইং


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক