Friday, January 4

কানাইঘাট উপজেলা রোডে ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট পৌর শহরের উপজেলা রোডের পশু হাসপাতালের পাশে অবস্থিত একটি ব্যবসা প্রতিষ্ঠানে দূর্ধষ চুরি সংঘটিত হয়েছে। জানা যায়, গত বৃহস্পতিবার মধ্যরাতে অজ্ঞাতনামা চোরেরা নাদিয়া এন্ড সাদিয়া ভেরাইটিজ ষ্টোরের সাটারের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে সমস্থ মালামাল তছনছ করে ও সকেস ভেঙ্গে নগদ ১ লক্ষ ২৩ হাজার টাকা, দামি সিগারেট, ঘুড়ো দুধ, কসমেটিক্স সামগ্রী সহ আরো প্রায় ৩ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। ব্যবসা প্রতিষ্ঠানের মালিক পৌরসভার ডালাইচর গ্রামের জামাল উদ্দিন জানান, তিনি বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে দোকান বন্ধ করে প্রতিদিনের মতো বাড়িতে চলে যান। 

শুক্রবার সকাল অনুমান ৯ টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান খোলার সময় দেখতে পান এক পাশের সাটার লাগানো থাকলেও দু’টি তালা নেই। বাহিরে বৈদ্যুতিক বাল্ব নেই। দোকান খোলে দেখতে পান ক্যাশ বাক্স ভাঙ্গা সহ সমস্ত মালামাল ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। পরে তিনি দোকান চুরির বিষয়টি কানাইঘাট থানা পুলিশকে অবহিত করলে প্রথমে থানার ডিউটি অফিসার এবং পরে থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল আহাদ ও ওসি তদন্ত নুনু মিয়া চুরি হওয়া ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে মালিকের সাথে কথা বলেন। ব্যবসায়ী জামাল উদ্দিনের অভিযোগ, চোরেরা তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে নগদ ১ লক্ষ ২৩ হাজার টাকা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র এবং অনুমান ৪ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে। তবে এব্যাপারে ব্যবসায়ী জামাল উদ্দিন থানায় কোন লিখিত অভিযোগ দায়ের করেননি বলে জানা গেছে।

কানাইঘাট নিউজ ডটকম/০৪জানুয়ারি ২০১৮ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক