Tuesday, January 1

ডুয়েল ক‍্যামেরা সেটআপ নিয়ে হুয়াওয়ে পি স্মার্ট (২০১৯) উন্মুক্ত

কানাইঘাট নিউজ ডেস্ক:
চীনা স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে উন্মুক্ত করেছে হুয়াওয়ে পি স্মার্ট (২০১৯) স্মার্টফোন। ইতোমধ্যেই কোম্পানির ওয়েবসাইটে এই ফোন দেখা গিয়েছে। সাশ্রীয় বাজেটের ফোনটিতে থাকবে ছােট আকৃতির নচ ডিসপ্লে। এটি দেখতে অনেকটা ওয়াটার ড্রপ নচের মত। নতুন মডেলের এ ফোনের পেছনে থাকবে ফ্ল‍্যাশ ও ডুয়েল ক‍্যামেরা সেটআপ।
হুয়াওয়ে পি স্মার্ট (২০১৯) স্মার্টফোনে রয়েছে ছোট ‘ডিসপ্লে নচ’, ডুয়েল রিয়ার ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আর তিন হাজার ৪০০ এমএএইচ ব্যাটারি। জানুয়ারি মাসে বিক্রি শুরু হবে এই স্মার্টফোন।
এই ফোনে অ্যান্ড্রয়েড পাই অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির নিজস্ব ইএমইউআই ৯ স্কিন।
এখনো পি স্মার্ট (২০১৯) স্মার্টফোনের দাম জানায়নি হুয়াওয়ে। তবে একটি ওয়েবসাইটে ইতোমধ্যেই এই ফোনের দাম প্রকাশিত হয়েছে। ইংল্যান্ডের ওই ওয়েবসাইটে জানানো হয়েছে ২৪৯ ইউরো দামে বিক্রি হবে হুয়াওয়ে পি স্মার্ট (২০১৯)। আগামী ১০ জানুয়ারি এই ফোন বিক্রি শুরু হবে।
হুয়াওয়ে পি স্মার্ট (২০১৯) ফোনের স্পেসিফিকেশন
এই ফোনে রয়েছে ৬ দশমিক ২১ ইঞ্চি ফুলএইচডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে ছোট নচ। ফোনের ভেতরে থাকবে ২.২ গিগাহার্টজ হাইসিলিকন কিরিন ৭১০ অক্টাকোর চিপসেট। ৩ জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজে পাওয়া যাবে পি স্মার্ট (২০১৯)।
ছবি তোলার জন্য পি স্মার্ট (২০১৯) ফোনে রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর আর একটি ২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা থাকছে। সেলফি তোলার জন্য সামনে থাকছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক