Tuesday, January 1

২০১৯ সালে তারকাদের প্রত্যাশা

কানাইঘাট নিউজ ডেস্ক:
কালের গর্ভে হারিয়ে গেলো ২০১৮ সাল। নতুন সূর্যের আলোয় শুরু হয়েছে ২০১৯ সালের পথচলা। পুরনো বছরের সকল ব্যর্থতার গ্লানি মুছে, সাফল্যকে পুঁজি করে এগিয়ে যেতে হবে। ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে নতুন বছরের নবযাত্রা সফল হবে, এমনটাই প্রত্যাশা সবার। স্বাগত ২০১৯ সাল। চলুন জেনে নেই নতুন বছর ঘিরে কিছু তারকার প্রত্যাশা-
জাকিয়া বারী মমঃ নতুন বছরে সবার মঙ্গল কামনা করছি। বিগত বছরের সব অশুভকে পেছনে ফেলে জীবনকে সবাই নতুনভাবে রাঙাবেন- এটাই প্রত্যাশা। পাশাপাশি নিজে যেন কারও অমঙ্গলের কারণ না হই, সে কামনা করছি। আমি চাই ২০১৯ সাল হবে আরো সুস্থ ও সুন্দর।
আফরান নিশোঃ ২০১৮ সালটা আমার অনেক ভালো কেটেছে। অনেকগুলো ব্যতিক্রম চরিত্রে অভিনয় করেছি। অনেক ভালো ভালো কাজ করেছি। দশর্ক প্রতিক্রিয়াও ভালো পেয়েছি। এবার নতুন একটি বছরের পালা। ২০১৯ সাল। এ বছরটিও আল্লাহর রহমতে ভালো যাবে আশা করি। নতুন বছরের কাজের প্রস্তাবও পেয়েছি। আরও যত্ন নিয়ে নতুন বছরের সব কাজগুলো করতে চাই।
অপি করিমঃ হাসি-গান আর আনন্দে সবার নতুন বছর কাটুক- এটাই প্রত্যাশা। সবার আনন্দময় সময়ে আমিও পাশে থাকতে চাই। অংশ নিতে চাই ভালো ভালো কাজে।
ফেরদৌস ওয়াহিদঃ বছরের শুরু থেকে শেষ পর্যন্ত সবার ভালো কাটুক। দেশের মানুষ শান্তিতে থাকুক। নতুন বছরে নিজেও নতুনভাবে কাজ শুরু করবো। গান ও পরিচালনা নিয়ে ব্যস্ত থাকব। আশা করি পরিকল্পনার সব কাজ এ বছর শেষ করতে পারব। আমাদের বিনোদন জগৎ আরো সামনের দিকে এগিয়ে যাবে।
এফ এস নাঈমঃ নতুন একটি বছর সামনে আসলো। সবার ভালো কাটুক এ বছরটি। আল্লাহর রহমতে যেমন আছি নতুন বছরে তেমনি থাকতে চাই। কাজের ক্ষেত্রেও ধারাবাহিকতা বজায় রাখতে চাই।
ইরফান সাজ্জাদঃ শুভ নববর্ষ। সুন্দর ভাবে বছরটি শুরু হোক সবার। জাতীয় নির্বাচন গেল সবাই খুব ঠিকঠাকভাবে ভোট প্রধান করতে পেরেছেন। সুন্দর একটি নির্বাচন হয়েছে। সামনের বছর দেশের শান্তি বজায় থাকুক এই দোয়াটা করি।
দিলশাদ নাহার কনাঃ চলতি বছরটা ভালোই কেটেছে। আশা করি নতুন বছরটাও ভালো যাবে। বতর্মানে আমার হাতে প্রচুর কাজ। ব্যস্ততাও বেশি। এরইমধ্যে আগামী বছরের ১৫ ফেব্রয়ারি পর্যন্ত কাজের প্রস্তাব পেয়েছি। তাই নতুন বছরের কাজের ব্যস্ততা কম যাবে বলে মনে হয় না। তবে যাই করি, ভালো কিছু করতে চাই।
জান্নাতুল সুমাইয়া হিমিঃ সবার সামনের দিনগুলো ভালো কাটুক। বছর শুরু করেছি অবকাশ দিয়ে। শীঘ্রই দেশের বাহিরে যাবো, এসেই কাজ শুরু করবো। এছাড়াও নতুন বছরে নতুন সেমিস্টার শুরু হবে। আর কিছু চলিত সিরিয়াল আছে সেগুলোর কাজ করবো আর এই মুহূর্তে হাতে কিছু কর্পোরেট শো আছে সেগুলোতো অংশ নেব। আশা করি, নতুন বছরে দেশে শান্তি বজায় থাকবে।

সৌজন্য: বিডি মর্নিং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক