Sunday, January 13

সুন্দরীদের নিয়ে বিপিএল গ্যালারি মাতাচ্ছেন হিরো আলম

কানাইঘাট নিউজ ডেস্ক:
প্রিয় দলের সমর্থনে গ্যালারিতে আছেন পরিচিতি মুখ হিরো আলম। সদ্য রাজনীতিতে নামা আলম দারুণ ক্রিকেটপ্রেমী। সুযোগ পেলেই স্টেডিয়ামে ছোটেন। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)-এ আজ দিনের প্রথম ম্যাচে আজ মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স-রাজশাহী কিংস। বাংলাদেশ সময় দেড়টায় অনুষ্ঠিত এই ম্যাচে মুখোমুখি হয়েছে এই দুইদল। আর এই ম্যাচে প্রিয় দলের সমর্থনে গ্যালারিতে আছেন হিরো আলম।
হিরো আলম রীতিমতো মাতিয়ে দিচ্ছেন। এমনই উচ্ছাসিত অবস্থায় তিনি বলেন, ‘আমি উত্তরবঙ্গের ছেলে। নিজের মাটিকে ভালোবাসি। তাই রংপুর রাইডার্স আমার পছন্দের দল। গতবারও তাদের খেলা দেখতে স্টেডিয়ামে ছিলাম। এবারও আছি। ভবিষ্যতেও থাকবো। আমি চাই দলটি জিতে যাক।’
তিনি আরও বলেন, গতবারের মতো এবারও চ্যাম্পিয়ন হয়ে ঘরে ফিরবো আশা রাখি। খেলা দেখতে খুব ভালো লাগে। প্রিয় দলের খেলা হলেই আমি স্টেডিয়ামে এসে দেখার চেষ্টা করি। আগামী খেলাগুলোও দেখবো ইনশাল্লাহ। 
আজ রবিবার দিনের প্রথম খেলায় রাজশাহী কিংসের বিপক্ষে টস জিতে ফিল্ডিং নিয়েছে রংপুর রাইডার্স। চার ম্যাচের মধ্যে ২ ম্যাচ হারলেও পয়েন্ট টেবিলে অবস্থানের পরিবর্তন হয়নি। সেই অবস্থান আরও সংহত করতে মাঠে রংপুর রাইডার্স। সর্বশেষ ম্যাচে ঢাকা ডায়নামাইটসের কাছে শ্বাসরুদ্ধকর ম্যাচে ২ রানে হেরেছিল বর্তমান চ্যাম্পিয়নরা।
দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সাড়ে ৬টায় মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক