Saturday, December 1

কানাইঘাট উপজেলা জাসদের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী কবির উদ্দিন আর নেই

নিজস্ব প্রতিবেদক:
জাতীয় সমাজতান্ত্রিক দল(জাসদ) কানাইঘাট উপজেলা  জাসদের সভাপতি সিলেট মহাজন পট্টির শাহজালাল ট্রাভেলসের সত্বাধিকারী কবির উদ্দিন হৃদরোগে আক্রান্ত হয়ে শনিবার বিকেল আড়াইটার দিকে মারা গেছে(ইন্নালিল্লাহি....রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৪৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। পারিবারিক সূত্রে জানা যায়, কানাইঘাট বড়চতুল ইউনিয়নের মালীগ্রাম নিবাসী সাবেক তুখোড় ছাত্রনেতা কবির উদ্দিনের বুকের ব্যথা শুরু হলে তার স্বজনরা কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। সাথে সাথে ডাক্তাররা তার স্বাস্থ্য পরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

এদিকে উপজেলা জাসদের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত কবির উদ্দিনের অকাল মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে সর্বত্র শোকের ছায়া নেমে আসে। স্থানীয় আওয়ামী লীগ, বিএনপি ও জাসদের নেতাকর্মীরা তার বাড়ীতে গিয়ে শোকাহত পরিবারের সদস্যদের শান্তনা প্রদান করেন। অাগামীকাল রবিবার বাদ জোহর কবির উদ্দিনের জানাজার নামাজ স্থানীয় মালীগ্রাম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে জানা গেছে। 

কানাইঘাট নিউজ ডটকম/০১ ডিসেম্বর ২০১৮

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক