Thursday, November 15

একা একাই বধূ সাজলেন বিমান দুর্ঘটনায় নিহতের প্রেমিকা


কানাইঘাট নিউজ ডেস্ক:
মৃত্যুর আগে প্রতামা মজা করে ইন্তানকে বলেছিলেন, ‘আমার আসতে দেরি হলে তুমি একা একাই বিয়ের ছবি তুলে ফেলো।’

বর দুনিয়াতেই নেই, তবু নির্ধারিত দিনে ‘বিয়ে’ করলেন ইন্দোনেশিয়ান নারী ইন্তান সিয়ারি। বিয়ের সাজ, আয়োজন সবই দু’জনের পরিকল্পনা মতোই হলো। শুধু বরের জায়গাটা শূন্য।

ইন্দোনেশিয়ার ইন্তান সিয়ারি ও রিও নান্দা প্রতামার বিয়ের তারিখ ঠিক হয়েছিলো ১১ নভেম্বর। কিন্তু বিয়ের জন্য বাড়ি আসার পথে ২৯ অক্টোবর ইন্দোনেশিয়ার জাকার্তায় লায়ন এয়ারওজের বিমান দুর্ঘটনায় সলিলসমাধি ঘটে হবু বর প্রতামার।

মৃত্যুর আগে প্রতামা মজা করে ইন্তানকে বলেছিলেন, ‘আমার আসতে দেরি হলে তুমি একা একাই বিয়ের ছবি তুলে ফেলো।’ হারিয়ে যাওয়া প্রিয় মানুষটির সেই কথা অনুযায়ী একাই বিয়ের আয়োজন করেন ইন্তান। বধূ সেজে পূর্ণ করেন প্রতামার শেষ ইচ্ছা।

বধূ সাজে তোলা ছবিগুলো ইন্সটাগ্রামে দিয়ে প্রতামার আত্মার উদ্দেশ্যে ইন্তান লেখেন, ‘যদিও অসহনীয় শোক সইছি আমি, তবু তোমার জন্য আমাকে হাসিমুখে ছবি তুলতে হচ্ছে। আমাকে ভেঙে পড়লে চলবে না, কারণ তুমি আমাকে সব সময় শক্তিশালী হতে বলতে।’

লায়ন এয়ারওয়েজ ইন্দোনেশিয় বিমানটির ১৮৯ জন যাত্রী ও ক্রুর সবাই মারা যান। বিমানের যাত্রী বহনকারী অংশটির এখনও খোঁজ মেলেনি।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক