Monday, November 5

কানাইঘাটে ভোট কেন্দ্র স্থানান্তর,ইউএনও বরাবর স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদক:
জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সিলেট-৫ আসনের অন্তর্ভূক্ত কানাইঘাট উপজেলার  অনেক ভোট কেন্দ্রের সেন্টার পরিবর্তন ও বাড়ানো হয়েছে। কানাইঘাট বানীগ্রাম ইউনিয়নের মানিকগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে,জাতীয় সংসদ নির্বাচনে অত্র ইউনিয়নের ৫ ও ৬নং ওয়ার্ডের ভোটাররা ভোট প্রদান করতেন। কিন্তু উক্ত ভোট কেন্দ্র ভাগ করে সংসদ নির্বাচনে ভোট দেওয়ার জন্য বানীগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন করে আরো একটি ভোট কেন্দ্রের ভ্যানু করায় ৫নং ওয়ার্ডের অন্তর্ভূক্ত বাহ্মণগ্রাম সহ অন্যান্য গ্রামের লোকজন এতে আপত্তি জানিয়েছেন।
এ ব্যাপারে গত রবিবার বানীগ্রাম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য নিজাম উদ্দিন উপজেলা নির্বাহী কমকর্তা তানিয়া সুলতানার বরাবরে লিখিত স্মারকলিপি প্রদান করেছেন।স্মারকলিপিতে তিনি  জানিয়েছেন, ৫নং ওয়ার্ডের ভোটারদের ভোট প্রদান করার জন্য বানীগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট কেন্দ্র স্থানান্তর করা হয়েছে তা মোটেও সঠিক নয়। এলাকাবাসীর অগোচরে ভোট কেন্দ্র পরিবর্তন করায় ৫নং ওয়ার্ডের অধিকাংশ ভোটাররা বানীগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের যাতায়াতের অসুবিধা সহ নানা  কারণে ভোট দিতে পারবেনা। বিধায় ৫নং ওয়ার্ডের ভোটারদের স্বার্থে ৬নং ব্রাহ্মনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র করে ৫নং ওয়ার্ডের ভোটারদের ভোট দেওয়ার সুযোগ অথবা পূর্বের ভোট কেন্দ্র মানিকগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ৫নং ওয়ার্ডের ভোটারদের ভোট দেওয়ার দাবী জানিয়েছেন। 

স্মারকলিপিতে উপজেলা আওয়ামী লীগের অাহবায়ক লুৎফুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম ও ৫নং ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দ সুপারিশ করেছেন।   

কানাইঘাট নিউজ ডটকম/০৫ নভেম্বর ২০১৮


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক