Tuesday, October 30

কানাইঘাটে সাংস্কৃতিক উৎসব পালিত

নিজস্ব প্রতিবেদক:
‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় কানাইঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে সাংস্কৃতিক উৎসব ও মেলা পালিত হয়েছে।

মঙ্গলবার মেলা উপলক্ষ্যে সকাল ১১টার উপজেলা পরিষদ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুধীজন ও বিভিন্ন শিক্ষ প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকরা অংশগ্রহণ করেন। 
র‌্যালি পরবর্তী উপজেলা প্রশাসন চত্বরে আয়োজিত মেলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্যোগ-একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচী, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, বিনিয়োগ, বিকাশ ও পরিবেশ সুরক্ষার সাফল্য তোলে ধরে আলোচনা সভা ও সাংস্কৃতিক উৎসব দিনব্যাপী উদযাপিত হয়। 
নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানার সভাপতিত্বে ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) লুসিকান্ত  হাজংয়ের উপস্থাপনায় সরকারের নানামুখী উন্নয়নের চিত্র তোলে ধরে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক মেয়র লুৎফুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান জেমস লিওফারগুশন নানকা, দিঘীরপার ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাঃ শেখ সরুফুদ্দীন নাহিদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তরিকুল ইসলাম, কানাইঘাট থানার সেকেন্ড অফিসার স্বপন চন্দ্র সরকার, জেলা যুবলীগ নেতা
কানাইঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কাউন্সিলর মাসুক আহমদ, বাজার বণিক সমিতির কোষাধ্যক্ষ নজির উদ্দিন প্রধান, আওয়ামী লীগ নেতা আবুল বাশার প্রমুখ।

কানাইঘাট নিউজ ডটকম/৩০ অক্টোবর ২০১৮

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক