Monday, October 1

পাকিস্তানকে ৩ উইকেটে হারালো টাইগার যুবারা

কানাইঘাট নিউজ ডেস্ক:

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ টুর্নামেন্টে পাকিস্তানকে ৩ উইকেটে হারালো বাংলাদেশের যুবারা। প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে হারের পর এ ম্যাচ জয়ে স্বস্তিতে ফিরলো টাইগার তরুণরা।

আগে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৪৫.২ ওভারে পাকিস্তান ১৮৭ রানে অল আউট হয়। 
জবাবে শুরুতে শামিম হোসেন আর প্রান্তিক নওরোজ নাবিলের দারুণ জুটিতে ৪৭.২ ওভারে বাংলাদেশ ৭ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে।

পাকিস্তানের ওপেনার মহসিন খান আর সাইম আইয়ুব উদ্বোধনী জুটিতে ৩০ রান তোলেন। আর সাইম আইয়ুব ৭৭ বলে করেন ৪৯ রান। অধিনায়ক রোহাইল নাজির ২৩ রান করে সাজঘরে ফেরেন। ওয়াকার আহমেদ ৫৮ বলে ১০টি চার আর একটি ছক্কায় করেন ইনিংস সর্বোচ্চ ৬৭ রান। জুনাইদ খানের ব্যাট থেকে আসে ২৪ রান।

বাংলাদেশের রিশাদ হোসেন তিনটি, শরিফুল ইসলাম দুটি করে উইকেট পান। একটি করে উইকেট নেন মৃতুঞ্জয় চৌধুরী, অভিষেক দাস, রাকিবুল হাসান।

১৮৮ রানের সহজ টার্গেটে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশ দলীয় ৪২ রানের মাথায় টপঅর্ডারের তিন ব্যাটসম্যানকে হারিয়ে বিপাকে পড়ে। সেখান থেকে ৯৭ রানের জুটি গড়েন শামিম হোসেন এবং প্রান্তিক নাবিল। ওপেনার তানজিদ হাসান কোনো রান না করেই বিদায় নেন। আরেক ওপেনার সাজিদ হোসেন ২১ রান করেন। অধিনায়ক তৌহিদ হৃদয় করেন ১০ রান। দলীয় ১৩৯ রানের মাথায় বাংলাদেশ চতুর্থ উইকেট হারায়। ৯৩ বলে চারটি বাউন্ডারিতে নাবিল ৫৮ রান করে বিদায় নেন।

শামিম হোসেন ১০৫ বলে ৫টি চার আর ২টি ছক্কায় করেন ৬৫ রান, রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন তিনি। পাকিস্তানের মুহাম্মদ মুসা তিনটি উইকেট পান।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক