Wednesday, September 19

আর নির্বাচন করবেন না হাফিজ মজুমদার!

ডেস্ক :: সিলেট-৫ আসনে নির্বাচনের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন আওয়ামী লীগের সাবেক দুইবারে সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার। ১৯৯৬ সালের নির্বাচনে সিলেট-৫ আসনে আওয়ামী লীগের টিকিটে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন হাফিজ। ২০০৮ সালে দলীয় মনোনয়নে দ্বিতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হন আওয়ামী লীগের এই নেতা।

শিক্ষা ব্যবস্থায় ব্যাপক উন্নয়নে সরকারের পাশাপাশি এ দুই উপজেলায় তার নিজ প্রতিষ্ঠিত হাফিজ আহমদ শিক্ষা ট্রাস্ট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এ কারণে তার গ্রহণযোগ্যতা এলাকার মানুষের কাছে অনেক। নিজ দলের কাছেও তার জনপ্রিয়তার কমতি নেই।

তার গ্রহণযোগ্যতা ও পরিচিতি সাধারণ মানুষের পাশাপাশি দলীয় নেতাকর্মীদের কাছে খুবই শক্তিশালী। কিন্তু দল চাইলেও আসন্ন একাদশ সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন না হাফিজ আহমদ মজুমদার।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আমার পা এখন কবরের দিকে। এখন নির্বাচন করার বয়স আছে নাকি? নির্বাচন করার মোটেই বাসনা নাই। এ কারণে গত বছরও নির্বাচন করিনি।

তিনি বলেন, গাছের পাতা সবুজ হবে। হলুদ হয়ে এক সময় ঝরে পড়বে। একইভাবে প্রবীণরা সরে গিয়ে নবীনদের সুযোগ করে দেবে, দলের সিস্টেম এমনটাই হওয়া উচিত।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক