Wednesday, September 26

কানাইঘাটে ফয়জুল মুনির চৌধুরীর গনসংযোগ

নিজস্ব প্রতিবেদক:
সিলেট-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৫ নং ওয়ার্ডের কাউন্সিলর রমনা-শাহবাগ থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়জুল মুনির চৌধুরী কানাইঘাটে দিনব্যাপী ব্যাপক গনসংযোগ করেছেন।

বুধবার 
গনসংযোগকালে মুনির চৌধুরী প্রথমে দুপুর ১২টায় কানাইঘাট সদর
ইউপির গোসাইনপুর গ্রামের লোকজনের সঙ্গে মতবিনিময় করেন এবং গ্রামে দুই পক্ষের সংঘর্ষে নিহত প্রবাসী আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী বাড়িতে গিয়ে মরহুমের স্ত্রী, সন্তান সহ পরিবারের সকল সদস্যদের শান্তনা ও সমবেদনা জ্ঞাপন করেন এবং আর্থিক অনুদান প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন সদর ইউপি আওয়ামী লীগের আহবায়ক হোসেন আহমদ,সাবেক ইউপি সদস্য ফরিদ উদ্দিন,উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আম্বিয়া,জেলা যুবলীগ নেতা জিয়া উদ্দিন,সিলেট মহানগর ছাত্রলীগ নেতা পারভেজ মারুফ,সেচ্ছাসেবক লীগ নেতা আবুল হাসনাত,যুবলীগ নেতা মাছুম,সাদিক,আবুল,বজলু। 

বিকেল ৪টায় ফয়জুল মুনির চৌধুরী কানাইঘাট বীরদল ফি সাবিলিল্লাহ সমাজ কল্যাণ ফান্ডের ৫বছর পূর্তী ও দলিল হস্তান্তর অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং সন্ধ্যা ৭টায় নিজ চাউরা এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি'র বক্তব্য রাখেন ফয়জুল মুনির চৌধুরী।








শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক