Thursday, August 9

কানাইঘাটে শিক্ষার্থীদের মধ্যে বঙ্গবন্ধুর 'অসমাপ্ত আত্মজীবনী' বিতরণ

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধুর আদর্শকে শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে কানাইঘাটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গববন্ধু শেখ মুজিবুর রহমানের "অসমাপ্ত আত্মজীবনী" গ্রন্থটি বিতরণ করলেন যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি সাংবাদিক সারোয়ার কবির। গত দুই দিনে কানাইঘাটের প্রায় সহস্রাধিক
শিক্ষার্থীদের হাতে অসমাপ্ত আত্মজীবনী বইটি তুলে দেন তিনি। এসময় সারোয়ার কবির বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের আদর্শ। বঙ্গবন্ধু সারা জীবন মানুষের কাল্যাণে কাজ করে গেছেন। বাংলার মানুষের অধিকার আদায় এবং মুক্তির জন্য তিনি বার বার কারাবরণ করেছেন। জেল,জুলুম,অত্যাচার কোন কিছুই তাকে দমাতে পারেনি।এদেশের মানুষকে উপহার দিয়েছেন বাংলাদেশ নামক স্বাধীন একটি ভূ-খণ্ড। বর্তমানে জাতির পিতার আদর্শ ও চেতনাকে ধারণ করে তারই কন্যা গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার   নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। 

সারোয়ার কবির গত মঙ্গলবার এবং বুধবার কানাইঘাট কলেজ , দূর্গাপুর স্কুল এন্ড কলেজ,কানাইঘাট মহিলা কলেজ,কানাইঘাট পাবলিক হাই স্কুল,ভশির আহমদ উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থীদের হাতে "অসমাপ্ত আত্মজীবনী" গ্রন্থটি তুলে দেন।
কানাইঘাট নিউজ ডটকম/০৯ আগস্ট ২০১৮ ইং।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়