Monday, June 11

কানাইঘাট উপজেলা পরিষদের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:কানাইঘাট উপজেলা পরিষদের সাধারণ সভা,আইন শৃংখলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা ও প্রশাসনের উদ্যোগে এক ইফতার মাহফিল সোমবার বিকেল ৫টায় উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভার শুরুতে কানাইঘাটের প্রাক্তন ইউএনও তাহসিনা বেগমের স্বামী জকিগঞ্জ উপজেলার প্রাক্তন ইউএনও সহিদুল হকের মৃত্যুতে সভায় ইউএন তানিয়া সুলতানা শোক প্রস্তাব উত্থাপন করলে সভায় সর্বসম্মতিক্রমে তা গৃহীত হওয়ার পাশাপাশি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। পরিষদের মাসিক ও আইন শৃংখলা কমিটির সভায় বিভিন্ন দপ্তরের উদ্যোগে চলমান সরকারি উন্নয়ন মূলক কর্মকান্ড স্বচ্ছতার সহিত বাস্তবায়নের উপর গুরুত্ব দেওয়া হয়।
 পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে পালনের লক্ষ্যে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে থানা পুলিশকে সর্বাত্মক ভাবে সহযোগিতা করার জন্য জনপ্রতিনিধি, রাজনৈতিক মহল ও সরকারি কর্মকর্তাদের আহবান জানানো হয়। চলমান মাদক বিরোধী অভিযান সফল করতে এবং সার্বিক আইন শৃংখলা পরিস্থিতির উন্নয়নে সভায় থানার ওসি (তদন্ত) নুনুমিয়া সকলের সহযোগিতা কামনা করেন। মাসিক উন্নয়ন ও আইন শৃংখলা কমিটির সভা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুসিকান্ত হাজং, পৌর মেয়র নিজাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম, কানাইঘাট পৌর আওয়ামী লীগের আহবায়ক জামাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান যথাক্রমে- ডাঃ ফয়েজ আহমদ, জেমস লিও ফারগুশন নানকা, আলী হোসেন কাজল, মাওঃ আবুল হোসেন, মামুন রশিদ, মাসুদ আহমদ, ফখরুল ইসলাম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ সম্পাদক আব্দুন নূর,কানাইঘাট উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি কলামিষ্ট মাস্টার মহি উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নাজমুল হক, জেলা জাপানেতা আলা উদ্দিন মামুন, আওয়ামী লীগ নেতা রিংকু চক্রবর্তীসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও সুধীজন ইফতারে অংশগ্রহণ করেন। 

কানাইঘাট নিউজ ডটকম/১১জুন ২০১৮ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক