Sunday, May 13, 2018

কোরিয়ায় ইপিএস বাংলা ড্রাইভিং এর ওয়ার্কশপ সম্পন্ন

আব্দুল্লাহ-আল মাহবুব,দক্ষিণ কোরিয়া: আজ কোরিয়ার সুওন সিটিস্থ সুওন সিটি হলে বুংনদাং পুলিশ স্টেশনের সার্বিক সহযোগিতায় সফলভাবে সম্পন্ন হল ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়া কর্তৃক আয়োজিত "ইপিএস বাংলা ড্রাইভিং ওয়ার্কশপ"। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস এর প্রথম সচিব (শ্রম) জনাব জাহিদুল ইসলাম ভূঁইয়া। আরও উপস্থিত ছিলেন বুনদাং পুলিশ স্টেশনের ম্যানেজার জনাব কিম মিন হো। বাংলাদেশ ও কোরিয়ার জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়ে স্বাগত বক্তব্য রাখেন ইপিএস বাংলা কমিউনিটির সভাপতি শান্ত শেখ।
সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ইপিএস বাংলা কমিউনিটির সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা আনোয়ারুল ইসলাম রনি। ড্রাইভিং ওয়ার্কশপে সহজে ড্রাইভিং লাইসেন্স অর্জনের পদ্ধতি ও নিরাপত্তা বিষয়ে বিস্তারিত আলোকপাত করেন কোরিয়া রোড ট্রাফিক অথোরিটি'র শিক্ষা বিভাগের ডেপুটি হেড প্রফেসর "জং ই সক"। এছাড়াও প্রধান আকর্ষণ হিসেবে বাংলা ভাষায় কোরিয়ার আইনি জটিলতা ও অপরাধ প্রতিরোধ বিষয় গুলো তুলে ধরেন কোরিয়ান পুলিশ কর্মকর্তা " কিম ইউ লি"। অনুষ্ঠানটিতে কিভাবে সহজে ড্রাইভিং লাইসেন্স পাওয়ার যায়, আইন সংক্রান্ত খুঁটিনাটি বিষয় নিয়ে আলোচনা, সকল জটিলতা, প্রশ্নোত্তর পর্ব এবং সচেতনতাসহ ১৫০ জনকে "ড্রাইভিং লাইসেন্স" পাওয়ার উপযোগী MCQ বই বিনামূল্যে প্রদান করা হয়। উপস্থিত হয়ে অনুষ্ঠানটি সফল করার জন্য সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছে ইপিএস বাংলা কমিউনিটি পরিবার। 

কানাইঘাট নিউজ ডট.কম/আআমা/মার/১৩ মে ২০১৮ ই্ং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক