Friday, February 2

গুলশানে খালেদাকে ছাড়াই বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির বৈঠক

bnp-sm-20180130195759.jpg

কানাইঘাট নিউজ ডেস্ক :
৩ ফেব্রুয়া‌রি দলের নির্বাহী কমিটির সভা এবং ৮ ফেব্রুয়া‌রির খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে সর্ব‌শেষ করণীয় ও প্রস্তু‌তি ঠিক কর‌তে দ‌লের স্থায়ী ক‌মি‌টির সদস্য‌দের সা‌থে বৈঠ‌কে ব‌সে‌ছে বিএন‌পি।

বৃহস্প‌তিবার রাত সোয়া আটটায় বিএন‌পি চেয়ারপারস‌নের গুলশা‌নের রাজনৈ‌তিক কার্যাল‌য়ে এ বৈঠক শুরু হয়ে সাড়ে ৯টায় শেষ হয়।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অনুপস্থিতিতে দ‌লের মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগী‌রের সভাপ‌তি‌ত্বে বৈঠ‌কে উপ‌স্থিত র‌য়ে‌ছেন বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য ড খন্দকার মোশাররফ হো‌সেন, ব্যা‌রিস্টার মওদুদ আহমদ, ব্যা‌রিস্টার জ‌মির উ‌দ্দিন সরকার, মির্জা আব্বাস, ড আব্দুল মঈন খান, আ‌মির খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।

৩ ফেব্রুয়া‌রি রাজধানীর লা মে‌রি‌ডিয়ান হো‌টে‌লে বিএন‌পির জাতীয় নির্বাহী ক‌মি‌টির সভা অনু‌ষ্ঠিত হ‌বে ও ৮ ফেব্রুয়া‌রি খা‌লেদা জিয়ার বিরু‌দ্ধে জিয়া অরফা‌নেজ ট্রাস্ট দুর্নী‌তি মামলার রায়ের দিন ধার্য র‌য়ে‌ছে।

জানা গেছে, নির্বাহী কমিটির সভার দিনব্যাপী কর্মসূচি চুড়ান্ত করা হবে এ বৈঠকে। এছাড়াও নেতাকর্মীদেরকে গণ গ্রেফতার এবং রায় ঘোষণার দিন সম্ভাব্য কর্মসুচিও চুড়ান্ত করা হবে এই বৈঠকে।

সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়