Thursday, September 21, 2017

বেটিসের কাছে রিয়ালের হার

বেটিসের কাছে রিয়ালের হার

কানাইঘাট নিউজ ডেস্ক: ম্যাচের ৯৪ মিনিটে বেটিস তারকা আন্টোনিও সানাব্রিয়ার মাথার ছোঁয়ায় রিয়ালের বিপক্ষে নাটকীয় জয় পেল বেটিস।

স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে বার্সেলোনার মাঠে রেফারিকে ধাক্কা দিয়ে স্প্যানিশ টুর্নামেন্টগুলোতে পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছিলেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড রোনালদো। তার অনুপস্থিতির সর্বোচ্চ সুযোগ নিয়েছেন লিওনেল মেসি। পাঁচ ম্যাচেই ৯ গোল করে পিচিচি ট্রফির দৌড়ে অনেক এগিয়ে গেছেন মেসি। রিয়াল-ভক্তদের জন্য সুখবর দিয়ে সেই নিষেধাজ্ঞা শেষ হয়েছিল। আজ বার্নাব্যুতে বেটিসের বিপক্ষে নেমেছিলেন রোনালদো।

লিগে প্রতিপক্ষের মাঠের ম্যাচ দুটিতে জিতলেও ঘরের মাঠে ভ্যালেন্সিয়া ও লেভান্তের সঙ্গে টানা দুই ম্যাচে ড্র করে রিয়াল। জয় না পাওয়ার কারণ? ফুটবল পরিসংখ্যান-ভিত্তিক ওয়েবসাইট অপ্টা জানাচ্ছে, রোনালদোহীন এই চার ম্যাচে গোল করার ১৩টি ‘বড় সুযোগ’ হেলায় হারিয়েছেন বেনজেমা-বেলরা।

রোনালদো থাকলে ওই সুযোগগুলোতে কত গোল হতো, সেটি তো নিশ্চিত করে বলা সম্ভব নয়। তবে লেভান্তের বিপক্ষে লিগে ঘরের মাঠে সর্বশেষ ম্যাচে ড্র করার পর রিয়াল মিডফিল্ডার মার্কোস ইয়োরেন্তেও বলেছিলেন, ‘ও (রোনালদো) থাকলে আজ আমরা জিততাম।’

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক