Friday, September 8

জামালপুরে ছেলের হাতে বাবা খুন

সরিষাবাড়ীতে ছেলের হাতে বাবা খুন
কানাইঘাট নিউজ ডেস্ক: জামালপুরের সরিষাবাড়ীতে মাদকাসক্ত ছেলের হাতে খুন হয়েছে বাবা। শুক্রবার সকালে উপজেলার ভাটারা ইউনিয়নের চৌখা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ভাটারা ইউনিয়নের চৌখা গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল জলিল (৬২) এর মাদকাসক্ত ছেলে শাকিল (২৫) তার পিতার নিকট নেশার জন্য টাকা দাবি করে আসছিল।

টাকা না দেয়ায় গত তিন দিন যাবৎ পরিবারের মধ্যে অশান্তি চলছিল। একপর্যায়ে শুক্রবার সকাল ১০টার দিকে মাদকাসক্ত শাকিল মাদকের টাকা সংগ্রহ করতে তার মা ঝর্ণা’র মোবাইল সেট চুরি করে। মোবাইল সেট নিয়ে চৌখা আফছার আলী এবতেদায়ী ও হিফজখানার পাশে গেলে শাকিলের বড় ভাই সবুজ মোবাইল সেট নেয়ার চেষ্টা করলে শাকিল মোবাইলটি ভেঙ্গে ফেলে।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ফুপাত ভাই আনু (২৮) শাকিলকে চড় থাপ্পড় মারে। হাতাহাতির এক পর্যায়ে পিতা আব্দুল জলিল বাঁশের লাঠি নিয়ে দুই ভাইয়ের মারামারি বন্ধ করতে এগিয়ে যায়।

এ সময় হিতাহিত জ্ঞানশূণ্য শাকিল তার পিতাকে উপর্যুপরি ঘুষি মারলে আব্দুল জলিল (৬২) ঘটনাস্থলেই মারা যান বলে স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান। সংবাদ পেয়ে সরিষাবাড়ী থানার এস আই মতিউর রহমান ও ইমান আলী ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহত আব্দুল জলিলের স্ত্রী ঝর্ণা বেগম জানান, দুই ছেলে সবুজ ও শাকিলের সাথে মারামারি বন্ধ করতে গিয়ে আমার স্বামী মারা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল ইসলাম খান বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়