Sunday, August 20

প্রধানমন্ত্রী আজ দিনাজপুর-কুড়িগ্রাম পরিদর্শনে যাচ্ছেন

প্রধানমন্ত্রী আজ দিনাজপুর-কুড়িগ্রাম পরিদর্শনে যাচ্ছেন

কানাইঘাট নিউজ ডেস্ক: বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করতে আজ রবিবার (২০ আগস্ট) দিনাজপুর-কুড়িগ্রাম সফর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানিয়েছেন, প্রধানমন্ত্রী প্রথমে দিনাজপুরে বন্যাকবলিত এলাকা পরিদর্শন করবেন এবং দিনাজপুর জিলা স্কুল আশ্রয় কেন্দ্রে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করবেন।

এরপর তিনি কুড়িগ্রাম জেলা বন্যা কবলিত এলাকা পরিদর্শন করবেন এবং পাঙ্গারানী লক্ষীপ্রিয়া স্কুল এন্ড কলেজ মাঠে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করবেন। ত্রাণ বিতরণ শেষে প্রধানমন্ত্রী ওই দিন বিকেলে ঢাকায় ফিরবেন।

কুড়িগ্রাম পুলিশ সুপার মো. মেনহাজুল আলম জানান, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে রাজারহাটসহ জেলায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সাদা পোশাকের পুলিশসহ প্রায় এক হাজার পুলিশ সদস্য, র‌্যাব, বিজিবি ও অন্যান্য বাহিনীর সদস্যরা সার্বক্ষণিক নিরাপত্তায় নিয়োজিত রয়েছেন।

কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. জাফর আলী বলেন, ‘কুড়িগ্রামের মানুষকে ভালোবাসেন বলেই শেখ হাসিনা বারবার ছুটে আসেন। আমরা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর এ সফর সফল করতে সব ধরনের ব্যবস্থা নিয়েছি।’ 
সূত্র: বিডি লা্‌ইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়