Sunday, August 20

কোরবানির জন্য কাউকে নিরুৎসাহিত করিনি: ওমর সানী

কোরবানির জন্য কাউকে নিরুৎসাহিত করিনি: ওমর সানী

কানাইঘাট নিউজ ডেস্ক: আসন্ন ঈদে কোরবানি না করে সেই টাকা বন্যা দুর্গতদের সহায়তার ঘোষণা দিয়েছেন চলচ্চিত্রের জনপ্রিয় জুটি ওমর সানী-মৌসুমী। একই সঙ্গে বন্যাদুর্গতের সহায়তায় অন্যান্য তারকাদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তারা।

ওমর সানীর এই ঘোষণার পর অনেকে প্রশংসা করেন। আবার বেশ কিছু মহল থেকে সমালোচনা হয়। ওমর সানী মানুষকে কোরবানিকে নিরুৎসাহিত করছে বলে অভিযোগও ওঠে বিভিন্ন মহলে। বিষয়টি নিয়ে ওমর সানী শনিবার ফেসবুক লাইভে এসে বিষয়টির ব্যাখ্যা দিয়েছেন।

তিনি বলেন, আমি বলেছিলাম যে আমি এবার কোরবানি করব না। আসলে আমি কোরবানির জন্য কাউকে নিরুৎসাহিত করছি তা কিন্তু না। ধরে নেন আমি সবসময় গরু কোরবানি দেই। আমার ভাগ্যে তাই জোটে। তবে এবার আমার দুই সন্তানের জন্য দুটি খাসি কোরবানি করব। আমি আমার ওয়াইফ মৌসুমীর সঙ্গে শেয়ার করেছি বিষয়টা। তবে সেটা আমার আগের বক্তব্যে আসেনি।

ওমর সানী বলেন, আপনারা যারা সমালোচনা করেছেন যে আমি কোরবানিকে একদম টোটালি অফ করছি তা কিন্তু না। আমি ডেফিনেটলি কোরবানির পক্ষে।

তিনি আরো বলেন, অনেকেই আছে কোরবানির সময় দাড়িয়ে থেকে কোরবানি করে কিন্তু বণ্টনের সময় কাছেও থাকেনা। কিন্তু আমি সেটা করিনা। ব্যাপারটা আমি খুব এনজয় করি। একদম গরু জবাই থেকে শুরু করে কাটাকাটি, সমভাবে মাংস বণ্টন পর্যন্ত সেটা নিশ্চিত করার চেষ্টা করি। 
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়