Friday, March 24

মুস্তাফিজ এটা ‍তোর উইকেট, উড়িয়ে দিবি: মাশরাফি

মুস্তাফিজ এটা ‍তোর উইকেট, উড়িয়ে দিবি: মাশরাফি

কানাইঘাট নিউজ ডেস্ক: আজ বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায় অনুশীলনে নামে মুশফিক-তামিমরা। সবার আগে মাঠে নামেন মাশরাফি-হাথুরুসিংহে। তাদের অনুসরণ করলেন ব্যাটিং পরামর্শক সামারাবিরা ও ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। প্রায় দশ মিনিট খুঁটিয়ে খুঁটিয়ে উইকেট দেখলেন মাশরাফি।

উইকেট দেখেই ড্রেসিংরুমের দিকে ফিরছিলেন মাশরাফি। রণগিরি উইকেট দেখে মাশরাফিকে সন্তুষ্টই মনে হল। হাসিমুখে তাইতো মুস্তাফিজকে পেয়ে- রণগিরির উইকেটকে মুস্তাফিজের উইকেট বলতে দ্বিধা করলেন না, মুস্তাফিজ, এটা তোর উইকেট। উড়িয়ে দিবি। বলার পরই মুস্তাফিজের মুখে লেগে থাকা হাসিটা আরও চওড়া হলো।

শনিবার স্থানীয় সময় দুপুর আড়াইটায় তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে। শুক্রবার দুই দলই শেষ বারেরমতো অনুশীলন করেছে রণগিরির আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

ইনজুরি থেকে ফিরে নিউজিল্যান্ড সফরে গিয়েছিলেন মুস্তাফিজ। সেখানে গিয়ে পুরো ফিট না থাকায় সবগুলো ম্যাচ খেলা হয়নি। পরবর্তীতে হায়দরাবাদ টেস্টে মুস্তাফিজকে স্কোয়াডে না রেখে পুরোপুরি ফিট হওয়ার সুযোগ দেওয়া হয়। মুস্তাফিজ এর মধ্যেই পুরো ফিট হয়ে উঠেন। শ্রীলঙ্কায় এরই মধ্যে দুটি টেস্ট ম্যাচে খেলেছেন। সেখানে তার পারফরম্যান্স ছিল আশাব্যঞ্জক। আর শনিবার থেকে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজে মাশরাফির গুরুত্বপূর্ণ অস্ত্র হচ্ছেন মুস্তাফিজ। তাই ম্যাচের আগের দিন অধিনায়ক মাশরাফির এমন মন্তব্য মুস্তাফিজকে আরও আত্মবিশ্বাসী করবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়