Saturday, February 25

৪০০তম-জয়ের-লক্ষ্যে-অ্যাথলেটিকোর-মুখোমুখি-মেসি

৪০০তম জয়ের লক্ষ্যে অ্যাথলেটিকোর মুখোমুখি মেসি


কানাইঘাট নিউজ ডেস্ক: রবিবার লা লিগার মহারণে মুখোমুখি হচ্ছে বার্সেলোনা ও অ্যাথলেটিকো মাদ্রিদ। অ্যাথলেটিকো মাদ্রিদের মাঠ ভিসেন্তে কালদেরন স্টেডিয়াম থেকে যদি জয় তুলে আনতে পারে বার্সেলোনা তাহলে বার্সার জার্সিতে মেসির হবে ৪০০তম জয়। বার্সার হয়ে মোট ৫৬৪টা ম্যাচ খেলেছেন মেসি, যার মধ্যে জিতেছেন ৩৯৯টা।

চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর ম্যাচে পিএসজি’র বিরুদ্ধে ৪-০ গোলে হারের পর কটাক্ষের মুখে পড়তে হয়েছিল মেসিকে। সমালোচকদের মতে, মেসি ফুরিয়ে গিয়েছেন। কিন্তু লেগানেসের বিরুদ্ধে জোড়া গোল করে তার জবাবও দেন মেসি।

মেসির রেকর্ডের থেকেও অবশ্য বার্সা শিবির জুড়ে চিন্তা লা লিগা নিয়ে। ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে রিয়ালের হারের সুবিধা নিতে রবিবার অ্যাথলেটিকোর বিরুদ্ধে জিততেই হবে বার্সাকে। কিন্তু ভিসেন্তে কালদেরন মানেই তো আতঙ্ক! যদিও ম্যাচের আগে আত্মবিশ্বাসী বার্সার ডিফেন্ডার জর্দি আলবা। তিনি বলেন, “এখনও লা লিগায় অনেক ম্যাচ বাকি। কিছুই ঠিক হয়নি। তবে আমরা আর পয়েন্ট নষ্ট করতে পারব না। যদি ঠিক মতো খেলতে পারি, তা হলে চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ আছে আমাদের।”

বার্সার বিরুদ্ধে ম্যাচের আগে আবার অ্যাথলেটিকো ডিফেন্ডার ফিলিপে লুইসও বলছেন, “আমার মনে হয় খুব কঠিন একটা ম্যাচ হবে। কিন্তু আমরা তৈরি।”

বাংলাদেশ সময় সোয়া ৯টায় ম্যাচটি শুরু হবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়