Sunday, January 29

'পদ্মাবতী'র সেটে হামলা: তারকাদের নিন্দা

'পদ্মাবতী'র সেটে হামলা: তারকাদের নিন্দা

কানাইঘাট নিউজ ডেস্ক: বলিউডের সবচেয়ে নামী পরিচালকদের মধ্যে অন্যতম সঞ্জয় লীলা বানশালি। শাহরুখ খানের দেবদাস, রনবীর সিংয়ের বাজিরাও মাস্তানি তারই সিনেমা।

এই প্রতিষ্ঠিত পরিচালকই ‘পদ্মাবতী’র শুটিং সেটে হামলা ও লাঞ্ছনার শিকার হয়েছেন। এ ঘটনায় বলিউড জুড়ে ছড়িয়ে পড়েছে ক্ষোভ ও নিন্দার ঝড়।

‘পদ্মাবতী’তে অভিনয়কারী দীপিকা পাড়ুকোন, রনভির সিং ও শহিদ কাপুরও তাৎক্ষণিকভাবে ব্যক্ত করেছেন তাদের প্রতিক্রিয়া।

এ ঘটনাকে অত্যন্ত নিন্দনীয় ও অপ্রত্যাশিত উল্লেখ করে পরিচালক করন জোহর বলেন, 'আজকাল ছবির শুটিং ও মুক্তি নিয়ে ভারতে যা হচ্ছে তা অত্যন্ত হতাশাজনক'। এটি একজন শিল্পীর জন্য খুবই ক্ষতিকর। এটি সময় আমাদের সবার একত্রিত হয়ে কিছু করার।

দীপিকা পাড়ুকোন লিখেছেন, 'আমি পদ্মাবতী। আমি আপনাদের বলছি, সিনেমাতে কোনো ইতিহাস বিকৃতি ঘটেনি'। গতদিন জয়পুরে যা ঘটেছে তা খুবই দু:খজনক। যদিও আমি সেখানে উপস্থিত ছিলাম না। কিন্তু আমি বলবো, তার মতো পরিচালকের সঙ্গে এমন আচরণ কখনোই সমর্থনযোগ্য নয়।

রনভির সিং লিখেছেন, 'ভারতের অন্যতম নামকরা একজন পরিচালকের সঙ্গে যা ঘটলো তা খুবই দুরাভাগ্যজনক। সঞ্জয় লীলা বনসালি এ ছবিতে কোনো ইতিহাস ‍বিকৃতি ঘটাননি। রাজস্থানের লোকেরা যা করেছে আমি আশা করি তারা তাদের ভুল বুঝতে পারবে এক সময়'।

শহীদ কাপুর লিখেছেন, 'হানাহানি কখনোই ভাল কিছু বয়ে আনতে পারে না। সঞ্জয় লীরঅ বনসালি একজন অত্যন্ত গুণী নির্মাতা। তার প্রতি এ অস্মান আমি সহ্য করতে পারছি না'। তিনি কতটা সুন্দরভাবে এ সিনেমাতে পদ্মাবতী’র ইতিহাসকে উপস্থাপন করছেন তা ছবিটি মুক্তি পেলেই আপনারা দেখতে পারবেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়