Sunday, January 8

‘দানা মাঝি’র প্রিমিয়ার শো অনুষ্ঠিত

‘দানা মাঝি’র প্রিমিয়ার শো অনুষ্ঠিত

কানাইঘাট নিউজ ডেস্ক: সত্য ঘটনা নিয়ে নির্মিত স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র ‘দানা মাঝি’র আনুষ্ঠানিক প্রিমিয়ার শো অনুষ্ঠিত হল আজ। বিশ্ব সাহিত্য কেন্দ্রের (চলচ্চিত্র) হলে বিকেল ৪.৩০ মিনিটে এ প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। চলচ্চিত্রটি চিত্রনাট্য ও পরিচালনা করেন বিনোদন সাংবাদিক বাবুল হৃদয়।

তিনি বলেন, ‘স্ত্রীর লাশ কাঁধে নিয়ে দশ কিলোমিটার হেঁটে যাওয়া ওড়িষ্যার সেই আলোচিত ঘটনা নিয়ে এই দানা মাঝি। নানা প্রতিকূলতার মধ্য দিয়ে সাধ্যমত চেষ্টা করেছি, মানবতাবোধ থেকেই আমি এই স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করেছি।’

এতে অভিনয় করেছেন তারেক ইসলাম, ফাহমিদা ফ্লোরা, লাকি আক্তার, শেখ লিমন, সুমন চৌধুরী, রুবেল, স্বপ্নাসহ আরো অনেকে। চলচ্চিত্রটি দেশের ২০টি জেলায় প্রদর্শন হবে বলে জানান পরিচালক।

প্রিমিয়ার শোতে ছবিটির বিষয় ও নির্মাণ নিয়ে বেশ প্রশংসা করেন আমন্ত্রিত অতিথিরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, দৈনিক আমাদের কণ্ঠের বিনোদন সম্পাদক সুমন চৌধুরী, এবাদুল হক পটু, সৈয়দা রাজিয়া মোস্তফা প্রমুখ।

উল্লেখ্য, স্ত্রীর লাশ কাঁধে নিয়ে দশ কিলোমিটার হেঁটে যাওয়া ওড়িষ্যার সেই আলোচিত ঘটনায় স্তম্ভিত হয়ে যায় গোটা বিশ্ব। মানবিক এই গল্পের ছবিটি ইতোমধ্যে গণমাধ্যমে ব্যাপক আলোচনায় এসেছে। 
সূত্র: বিডি লাইভ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়