Sunday, January 8

বাজে ফিল্ডিংয়ের কোনো অজুহাত নেই: সাকিব

বাজে ফিল্ডিংয়ের কোনো অজুহাত নেই: সাকিব

কানাইঘাট নিউজ ডেস্ক: ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষ। টানা ৬টি হারের পর টেস্টে কি ভালো কিছু করতে পারবে বাংলাদেশ? সফরে এখনো পর্যন্ত দলের পারফরম্যান্স বিশ্লেষণ করে সাকিব আল হাসান খুব একটা আশাবাদী হতে পারছেন না।

নিউজিল্যান্ডে তিন সপ্তাহ কেটে গেছে বাংলাদেশ দলের। সেখানকার আবহাওয়ার সঙ্গে এত দিনে বেশ ভালোই মানিয়ে নেওয়ার কথা। ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজের ভুলগুলো থেকে শিক্ষাও নেওয়ার কথা টাইগারদের।

তবে সবকিছু ঠিক থাকলেও বাংলাদেশকে ভুগিয়েছে বাজে ফিল্ডিং। দুই সিরিজেই হাত থেকে ক্যাচ ছুটেছে, হাত ফস্কে হয়েছে বাড়তি রান। কাজে লাগানো যায়নি সুযোগ, কখনও কখনও বাড়তি রান পেয়েছে স্বাগতিকরা। নির্ভরযোগ্য ফিল্ডারা এবার হতাশ করেছে বাংলাদেশকে।

রোববার নিউ জিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাশরাফির বলে দুইবার কেন উইলিয়ামনকে জীবন দেন সাকিব ও তামিম ইকবাল। কোরি অ্যান্ডারসনের সঙ্গে অধিনায়কের যে জুটি ভাঙতে পারতো পঞ্চাশ পেরুতেই সেটায় উঠে ১২৪ রান।

আর এ ব্যর্থতায় কোনো অজুহাত দিচ্ছেন না সাকিব, আমরা তো এখানে আছি প্রায় এক মাস। বাতাসের তো অজুহাত দিয়ে লাভ নেই। তামিমেরটা তাও একটু কঠিন ছিল। আমারটা তো অনেক সহজ ক্যাচ ছিল।

সামনে টেস্ট সিরিজ। এখনও নিজেদের প্রমাণের সুযোগ রয়ে গেছে বাংলাদেশের। যত দ্রুত সম্ভব ফিল্ডিংয়ে নিজেদের সেরা মানে ফিরতে সতীর্থদের তাগিদ দিলেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।
সূত্র: বিডিলাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়