Friday, December 23

প্রধানমন্ত্রীকে ফোন করে আইভীর কৃতজ্ঞতা

প্রধানমন্ত্রীকে ফোন করে আইভীর কৃতজ্ঞতা

কানাইঘাট নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিশাল ব্যবধানে জয়লাভ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোন করে কৃতজ্ঞতা জানিয়েছেন অাওয়ামী লীগ মনোনিত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রীকে ফোন দিয়ে এই কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রীর একান্ত ব্যক্তিগত সহকারী সাইফুজ্জামান শিকর এ তথ্য জানান।

আওয়ামী লীগের কয়েকজন কেন্দ্রীয় নেতা জানান, সেলিনা হায়াৎ আইভীর জয়লাভের সংবাদে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোন করে অভিনন্দন জানান। রাতে আওয়ামী লীগের ধানমণ্ডির কার্যালয় থেকে তিনি প্রধানমন্ত্রীকে ফোন করেন। এ সময় তিনি নির্বাচন সংক্রান্ত বিভিন্ন তথ্যও জানান প্রধানমন্ত্রীকে। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যার পর আইভীর বিজয় অনেকখানি নিশ্চিত হওয়ায় ধানমণ্ডির কার্যালয়ে মিষ্টি বিতরণও করা হয়।

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেন, ''এটা আওয়ামী লীগের বড় বিজয়। দেশে-বিদেশে আওয়ামী লীগের জনপ্রিয়তা এই বিজয়ের মাধ্যমে প্রমাণিত হয়েছে। এই বিজয়ে কেন্দ্রীয় নেতারা ধানমণ্ডির কার্যালয়ে বসে একে অন্যের সঙ্গে বিজয়ের আনন্দ ভাগাভাগি করেছেন।''  
সূত্র:বিডিলাইভ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়