Sunday, December 11

হাসপাতালে শাহরুখ

হাসপাতালে শাহরুখ

কানাইঘাট নিউজ ডেস্ক: পায়ের ইনজুরিতে হাসপাতালে বলিউড বাদশাহ শাহরুখ খান। মুম্বাইয়ের মাড আইল্যান্ডে ছবির শুটিং চলাকালীন হাঁটুর যন্ত্রণায় বসে পড়েন কিং খান। বাঁয়ের হাঁটু চেপে ধরে বসে থাকতে দেখা যায় তাকে! কাছে গিয়ে পরিচালক জানতে চাইলে তিনি বলেন, পুরনো ইনজুরি নতুন করে আঘাত এনেছে।

শুটিং স্পটে অসুস্থ হলে শাহরুখকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাক্তারের কড়া নির্দেশ, সবসময় ধাতব নি ক্যাপ পরে থাকতে হবে শাহরুখকে। ছবিতে কোনো রকম অ্যাকশন বা পরিশ্রমসাধ্য দৃশ্যে কাজ করতে বারণও করা হয়েছে তাকে। কিন্তু সে সব নির্দেশ যে তিনি মানেন না তা বি-টাউনের প্রায় সকলেই জানেন।

চিকিৎসকরা এখন জানাচ্ছেন, বলিউড বাদশার বাঁ হাঁটুতে খুব শিগগিরই আবার অপারেশন করা হবে। আর তখন শাহরুখকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। হতে পারে তা কয়েক সপ্তাহ কিংবা মাস!

উল্লেখ্য, এর আগে গত বছর ২১ মে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে শাহরুখের বা হাঁটুতে অস্ত্রোপচার করা হয়। সেই সময় চিকিৎসক জানিয়েছিলেন, দীর্ঘদিন ধরে হাঁটু নিয়ে ভুগছেন এই অভিনেতা। মাস পাঁচেক আগেই ব্যথা কমানোর জন্য তাকে ওষুধ ও ইঞ্জেকশন দেওয়া হয়েছিলো। কিন্তু এর পরেও শুটিংয়ে পায়ে বারবার চোট আঘাত লাগায় সমস্যা আরো বেড়েছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়