Tuesday, December 27

করণের বিরুদ্ধে অানুষ্কার বিস্ফোরক মন্তব্য

করণের বিরুদ্ধে অানুষ্কার বিস্ফোরক মন্তব্য
কানাইঘাট নিউজ ডেস্ক: বলিউড পরিচালক করণ জোহরের বিরদ্ধে অশালীন আচরণের অভিযোগ করেছেন অানুষ্কা শর্মা। তিনি বলেন, করণ জোহর বলিউডের নায়িকাদের গায়ে বেশ বাজে ভাবে হাত দিয়ে থাকেন! যাকে বলে, সীমা লঙ্ঘন করা।

সম্প্রতি কফি উইথ করণ সিজন ৫-এর এক পর্বে তিনি এবং ক্যাটরিনা কাইফ এসেছিলেন করণ জোহরের অতিথি হয়ে। সেখানেই কথায় কথায় করণ জোহর জানান- অ্যায় দিল হ্যায় মুশকিল শুট করার সময়ে তিনি প্রায় অানুষ্কা শর্মার প্রেমে পড়ে গিয়েছিলেন!

এ কথা শুনেই সবার সামনে এমন বিস্ফোরক মন্তব্য করেন অানুষ্কা শর্মা। অানুষ্কা বলেন- 'এই প্রসঙ্গটা এখন না তোলাই উচিত হবে! তুমি আমার প্রেমে পড়ে গিয়ে ওইরকম করতে বুঝি? আমি একেক সময় ভেবেছি থানা-পুলিশকে বলবো কি না! বলতে বাধ্য হচ্ছি- তুমি অ্যায় দিল হ্যায় মুশকিল শুট করার সময় আমার গায়ে খুবই বাজে ভাবে হাত দিতে। যা কখনোই শালীনতার পর্যায়ে থাকতো না'

এ রকম মন্তব্যের পর সবাই প্রথমে ভেবেছিলেন, অানুষ্কা বোধহয় ঠাট্টা করছেন। সেই জন্যেই কথাটা শোনার পরে রসিকতা করেন ক্যাটরিনা কাইফ- 'বোধহয় তোমার ভেতর থেকে আগুন বের করার জন্যে ওরকম করত!' কিন্তু তার পরেই বুঝতে পারেন ক্যাটরিনা- অানুষ্কা ঠাট্টা করছেন না।

একের পর এক বিস্ফোরক অভিযোগ করণ জোহরের বিরুদ্ধে আনতে থাকেন অানুষ্কা। তিনি বলেন, 'শুধু আমিই নই, দিন কয়েক আগে এই একই অভিযোগ করেছে জ্যাকলিন ফার্নান্ডেজও! জ্যাকলিনের দাবি, কয়েক দিন আগেই এক পার্টিতে করণ ওর গায়ে খারাপ ভাবে হাত বুলিয়েছে!'

বেগতিক দেখে শেষ পর্যন্ত পরিস্থিতি সামাল দেন ক্যাটরিনা। বলেন, 'এসব কথাবার্তা আপাতত বন্ধ থাক! আমি তোমাদের দুজনকেই অনেক ভালবাসি! তাই চাই না- দুজনের কেউই কোনোরকম সমস্যায় পড়ুক!' ক্যাটরিনার এই অনুরোধের পরে প্রসঙ্গ পাল্টে যায়!

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়