Thursday, October 27

দিনাজপুরে শিশু ধর্ষণ: আসামি সাইফুল ৭ দিনের রিমান্ডে

দিনাজপুরে শিশু ধর্ষণ: আসামি সাইফুল ৭ দিনের রিমান্ডে
দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় অন্যতম আসামি সাইফুলের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার দিনাজপুর আমলি আদালত-৫-এর বিচারক কৃষ্ণ কমল রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা স্বপন কুমার চৌধুরী বেলা পৌনে তিনটায় তাকে আদালতে তুলে সাত দিনের রিমান্ড আবেদন করেন।

শুনানির সময় আসামির পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। তিনি নিজেই জামিন প্রার্থনা করেন। এ সময় সরকারি কৌঁসুলি সলিমুল্লাহসহ কয়েকজন আইনজীবী জামিন আবেদনের বিরোধিতা করেন।

অ্যাডভোকেট সলিমুল্লাহ জানান, সাইফুলের সাতদিনের রিমান্ড আবেদন করেছিল পুলিশ। পরে বিচারক তা মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১৮ অক্টোবর সকাল সাড়ে ১১টার দিকে বাড়ির বাইরে খেলতে যাওয়ার পর ওই শিশুটিকে পাওয়া যাচ্ছিল না। অনেক খুঁজেও তাকে না পেয়ে রাত ১১টার দিকে পার্বতীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বাবা। পরে ১৯ অক্টোবর ভোর ৬টায় ওই শিশুটিকে বাড়ির পাশের হলুদ ক্ষেত থেকে উদ্ধার করা হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় গত ২০ অক্টোবর নির্যাতিতা শিশুর বাবা একই গ্রামের জহির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪২) ও আফজাল হোসেন কবিরাজকে (৪৮) আসামি করে পার্বতীপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে এ ঘটনায় ধর্ষক সাইফুল ইসলামকে আটক করে পুলিশ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়