Friday, July 1

মিতু হত্যায় আরও দুজন গ্রেপ্তার

মিতু হত্যায় আরও দুজন গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো: পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম (মিতু) হত্যার ঘটনায় আরও দুজনকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

এদের মধ্যে সরাসরি কিলিং মিশনে অংশ নেয়া শাহজাহান ছাড়াও মূল হোতা মুছার ভাই সাইদুল শিকদার সাবুও রয়েছে।

বৃহস্পতিবার গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এরমধ্যে শাহজাহানকে খাগড়াছড়ি যাওয়ার পথে অক্সিজেন বাস স্ট্যান্ড থেকে আর সাবুকে রাঙ্গুনিয়ার নিজ বাড়ি থেকে গ্রেপ্তারের দাবি পুলিশের।

সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য বিষয়টি জানিয়েছেন।

গত শনিবার ওয়াসিম ও আনোয়ার নামে দুজনকে গ্রেপ্তার করে ডিবি। এরপর মঙ্গলবার অস্ত্র সরবাহকারী এহতেশামুল হক ভোলা ও তার সহযোগী মনির হোসেনকে গ্রেপ্তার করা হয়েছিল। ওই সময় তাদের কাছ থেকে মিতু হত্যায় ব্যবহৃত অস্ত্র দুটিও উদ্ধার করা হয়।

রোববার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে খুনের বিস্তারিত প্রকাশ করেছেন ওয়াসিম ও আনোয়ার। তবে মূল পরিকল্পনাকারী এখনও অন্ধকারে।

বিমানবন্দর ও স্থলবন্দরে ছবি ও তথ্য পাঠিয়ে সর্বোচ্চ সর্তকতা জারি করা হলেও এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি ১৬৪ ধারায় উঠে আসা কালু, নবী ও রাশেদকে।

গত ৫ জুন চট্টগ্রাম নগরীর জিইসি’র মোড় এলাকায় ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে দুর্বৃত্তদের ছুরিকাঘাত ও গুলিতে খুন হন এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনার পরদিন পাঁচলাইশ থানায় বাবুল আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়