Sunday, June 12

দীর্ঘদিন পর জুটিবদ্ধ হলেন রিয়াজ-মৌ

দীর্ঘদিন পর জুটিবদ্ধ হলেন রিয়াজ-মৌ

কানাইঘাট নিউজ ডেস্ক: কয়েক বছর আগে আলভী আহমেদের পরিচালনায় একটি নাটকে একসঙ্গে কাজ করেছিলেন চিত্রনায়ক রিয়াজ এবং মডেল ও অভিনেত্রী মৌ। তারপর আর এই জুটিকে একসঙ্গে দেখা যায়নি। তবে নতুন খবর হলো আগামী ঈদুল ফিতরের জন্য নির্মিত একটি টেলিফিল্মে একসঙ্গে কাজ করেছেন রিয়াজ-মৌ।

নুজহাত আলভী আহমেদের পরিচালনায় 'এবং অতঃপর' নাটকে দীর্ঘদিন পর জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন রিয়াজ-মৌ। সম্প্রতি রাজধানীর ধানমণ্ডি লেকে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। নাটকের মূল গল্প রচনা করেছেন এমদাদ হক এবং চিত্রনাট্য লিখেছেন মনসুরুর রহমান চঞ্চল।
মৌ'য়ের সঙ্গে কাজ করা প্রসঙ্গে রিয়াজ বলেন, 'মৌ এর সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ'। তিনি একজন পেশাদার নৃত্যশিল্পী, মডেল। পাশাপাশি তার অভিনয়ও দর্শককে মুগ্ধ করে। আশা করি নাটকটি দর্শকের ভালো লাগবে।

নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক জানালেন, রানা আর পৃথার বিয়ে বয়স পাঁচ মাস। কিন্তু পৃথা উচ্চশিক্ষার জন্য বিদেশ যেতে চায়। রানা কিছুতেই তাকে বিদেশ যেতে দিতে রাজি হয় না। কিন্তু পৃথা অবিচল।

সে যাবেই। যাওয়ার পর রানা খুব একা হয়ে যায়। এর মাঝেই একদিন বুকশপে দেখা হয়ে যায় বিশ্ববিদ্যালয়ের সহপাঠী জুঁইয়ের সঙ্গে। তারপর কী হয়? এটা দেখার জন্য অপেক্ষা করতে হবে ঈদ পর্যন্ত। আসছে ঈদে নাটকটি প্রচার হবে আরটিভিতে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়