Wednesday, July 23

বিএনপিতে একটাই গ্রুপ: মির্জা আব্বাস


স্টাফ রিপোর্টার : বিএনপির ঢাকা মহানগর বিএনপির নতুন আহ্বায়ক ও বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বিএনপিতে একটি মাত্র গ্রুপ আছে। এর বাইরে কোনো গ্রুপ নেই। আর যে গ্রুপটি আছে সেটি হলো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গ্রুপ।
বুধবার রাজধ্নাীর নয়াপল্টনে ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর বিএনপির নবনির্বাচিত আহ্বয়াক কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
ঢাকা মহানগর বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক মির্জা আব্বাসের সভাপতি বুধবার বেলা ১২ টায় এই বৈঠক শুরু হয়।
অপর এক প্রশ্নের জবাবে মির্জা আব্বাস বলেন, সাদেক হোসেন খোকা ও মির্জা আব্বাস কোনো গ্রুপ তৈরি করেনি। যদি কোনো গ্রুপ থেকে থাকে সেটা অন্য কেউ তৈরি করেছে। বিএনপি একটি গ্রুপ ছাড়া অন্য কোনো গ্রুপ নেই।
বৈঠকে ঢাকা মহানগর বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। তারা নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দিয়েছেন।
বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির সিনিয়র সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল আওয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব হাবিব-উন-নবী খান সোহেল, যুব দলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবুল খায়ের ভূইয়া প্রমুখ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়