Monday, November 18

মঙ্গলবার সন্ধ্যায় রাষ্ট্রপতির সঙ্গে খালেদা জিয়ার বৈঠক

ঢাকা : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে মঙ্গলবার সন্ধ্যায় সাক্ষাৎ করতে যাচ্ছেন বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।তারই প্রেক্ষিতে রাষ্ট্রপতি আবদুল হামিদ এডভোকেট আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টায় সময় দিয়েছেন।

সোমবার সন্ধ্যা পৌনে ৬ টার  দিকে খালেদা জিয়ার একান্ত সচিব সালেহ আহমেদ বঙ্গভবনে এ চিঠি নিয়ে যান। তথ্যটি নিশ্চিত করেন বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী।

জানা গেছে,বিএনপি মনে করছে বর্তমান রাজনৈতিক সংকট নিরসনে রাষ্ট্রপতি একটি গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারেন। নির্বাচনকালীন সরকার গঠনের পর রাষ্ট্রপতির সাথে সাক্ষাতের ব্যাপারে আগ্রহ দেখালেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। রাষ্ট্রপতির সাথে সাক্ষাতে দেশের বিদ্যমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হবে বলে জানা গেছে। বিশেষ করে নির্বাচন অনুষ্ঠানের জন্য দুদলের মধ্যে সংলাপ এই সাক্ষাতে প্রধান ইস্যু। বিএনপি চেয়ারপার্সনের সাথে বিএনপির উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধিদল সাক্ষাতে অংশ নেবেন বলে সংশ্লিষ্ট সূত্রটি জানিয়েছে। উল্লেখ্য জাতীয় সংসদের স্পিকার হিসেবে রাষ্ট্রপতি আব্দুল হামিদ বরাবরই বিএনপির কাছে একজন গ্রহণযোগ্য হিসেবে বিবেচিত।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়