Monday, September 16

নরসিংদীতে জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা


নরসিংদী: তৃণমূলের যুবলীগ নেতাকর্মীদের ক্ষোভ, দুঃখ ও সর্বক্ষেত্রে বঞ্চনার অভিযোগ প্রকাশের মধ্য দিয়ে সোমবার অনুষ্ঠিত হয়েছে জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা। নরসিংদী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত এই বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মোতাহার হোসেন সাজু। বিশেষ অতিথি ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক, উপ সম্পাদক ফয়েজ আহমেদ চৌধুরী খোকন, সহ-সম্পাদক সরকার পায়েল, সহ-সম্পাদক সোহেল পারভেজ, সহ-সম্পাদক হাবিবুর রহমান বাচ্চু। জেলা আওয়ামী যুবলীগের সভাপতি একরামুল ইসলামের সভাপতিত্বে স্বাগতিক বক্তব্য পেশ করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিজয় কৃষ্ণ গোস্বামী, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব, যুবলীগ নেতা আসাদুজ্জামান খোকন, খোকন বিশ্বাস, কাজী মাজহার, জুলহাস মিয়া, দেলোয়ার হোসেন ভূইয়া, ইকবাল হোসেন, জাকির কমিশনার, ইমান উদ্দিন ভূইয়া, মিলন মাস্টার, মোর্শেদ আলম নীলু, আপেল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন যুবলীগ নেতা কায়কোবাদ হোসেন কানু।
মনোহরদী উপজেলা যুবলীগের সভাপতি আপেল মিয়া বলেন, আওয়ামী লীগ শাসনামলে আমরা কেমন ছিলাম তা মন্ত্রী এমপিরা কেউ খোজখবর রাখেনি। তারা তাদের আত্মীয়-স্বজনদের নিয়ে ব্যস্ত রয়েছেন। আমরা কি শুধু শ্লোগান, মিছিল আর জেল খাটার জন্য রাজনীতি করবো? আওয়ামী লীগ ও যুবলীগের শ্লোগান জয় বাংলা। আওয়ামী লীগ একই শ্লোগান দিয়ে তারা সুযোগ সুবিধা ভোগ করছে। আর আমাদেরকে কেন প্রতিবন্দী করে রাখা হয়েছে? কেন্দ্রীয় যুবলীগ নেতাদের উদ্দেশ্য করে বলেন, যুবলীগ করে আপনারাই ভাল নেই আর আমরা ভাল থাকবো কি করে। তৃনমূলের অন্যান্য বক্তাগন বলেন, যুবলীগের কাঁধে ভর করে অনেকেই মন্ত্রী, এমপি, বড় নেতা হয়েছেন। অথচ উপরের স্তরে গিয়ে আমাদেরকে ভুলে গেছেন। আমাদের উপর হামলা হয়, মামলা হয়, আমাদের জেল খাটতে হয়। অথচ আমরা কারো সহযোগিতা পাইনা। 
যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেন, আমরা কেন্দ্রীয় সভাপতি, সেক্রেটারীর নির্দেশে মাঠে পর্যায়ে যুবলীগের নেতাকর্মীদেরকে সংগঠিত করার জন্য ঘুরে বেড়াচ্ছি। যুদ্ধাপরাধীদের বিচার নিশ্চিত করন এবং আগামী নির্বাচনে দলকে যে কোনভাবে নির্বাচিত করার ক্ষেত্রে যুবলীগ কর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এ ক্ষেত্রে সরকারের সাফল্য জনগনের কাছে তুলে ধরতে হবে। সরকারের সফলতা দেখিয়ে জনগনের কাছে ভোট চাইতে হবে। ---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়