Monday, September 16

সাতক্ষীরায় ছাত্রদল সভাপতিসহ গ্রেপ্তার ৩ জনকে আদালতে প্রেরণ


সাতক্ষীরা: সাতক্ষীরায় বিএনপি নেতা আমান হত্যা মামলায় কলারোয়া উপজেলা ছাত্রদলের সভাপতি তৌফিকুর রহমান সাচ্চুসহ তিনজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। রবিবার রাতে জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিবের পক্ষে মিছিল করার সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) মোশারফ হোসেন সাংবাদিকদের জানান, তাদেরকে সন্দেহভাজন আসামী হিসেবে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, কলারোয়া উপজেলা ছাত্রদলের সভাপতি তৌফিকুর রহমান সাচ্চু, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন তপু ও ছাত্রদল কর্মী জসিমউদ্দীন। ওসি আরও জানান, তাদেরকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়।
প্রসঙ্গত ঃ গত ০৬ সেপ্টেম্বর সাতক্ষীরা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিমুদ্দিন আলমের উপস্থিতিতে জেলা বিএনপি’র কর্মীসভায় দু’গ্র“পে সংর্ঘষে জেলা মৎস্যজীবি দলের সম্পাদক আমান উল্লাহ আমান নিহত হন। এঘটনায় নিহত আমানের মা ফাতেমা খাতুন বাদী হয়ে ৫৪ জনের নাম উল্লেখ করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় জেলা বিএনপি’র সভাপতি হাবিবুল ইসলাম হাবিবসহ জেলা ও উপজেলা পর্যায়ের অনেক নেতাকর্মীদের আসামী করা হয়। ইতোমধ্যে পুলিশ এ মামলায় দশজনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে সাতজনকে রিমান্ডে নিয়েছে পুলিশ।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়