Friday, September 6

সাতক্ষীরা সীমান্তে বিজিবি-চোরাচালানী সংঘর্ষ : আটক ১


সাতক্ষীরা: সাতক্ষীরা সীমান্তে চোরাচালানীদের সাথে বিজিবি সদস্যদের সংঘর্ষ হয়েছে। এ সময় বিজিবি চোরাচালানীদের লক্ষ্য করে ৭ রাউন্ড গুলি বর্ষন করে। বৃহস্পতিবার ভোরে উপজেলার কাঁকাডাঙ্গা সীমান্তে এ ঘটনাটি ঘটেছে। চোরাচালানীদের ছোড়া ইটের আঘাতে কাঁকডাঙ্গা বিওপির নায়েক সুবেদার আমীর আলী আহত হয়েছেন। বিজিবি এ সময় নসিমন চালক কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামের নূরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলামকে আটক করে। 
সাতক্ষীরা ৩৮ বিজিবি ব্যাটালিয়নের অপারেশন অফিসার মেজর আনোয়ারুল মাযহার এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বৃহস্পতিবার ভোরে কলারোয়া উপজেলার বাকশা গ্রামের মইন ও তার ছেলে তুহিনের নেতৃত্বে এক দল চোরাকারবারী ভারত থেকে  ফেন্সিডিল ও ইঞ্জিন ভ্যানভর্তি আপেল নিয়ে আসছিল। এ সময় বিজিবি’র একটি টহল দল তাদেরকে ধাওয়া করলে চোরাচালানীরা বিজিবিকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে কাঁকডাঙ্গা বিওপির নায়েক সুবেদার আমীর আলীর দাঁত ভেঙ্গে আহত হয়। বিজিবি আত্মরক্ষার্থে ৭ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে। তবে এতে কেউ হতাহত হয়নি। অপস অফিসার আরও জানান, আহত বিজিবি সদস্যকে সাতক্ষীরা-৩৮ বিজিবি হেড কোয়ার্টারে এনে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে বিজিবি নসিমন ভর্তি ২৭ কার্টুন আপেল, ১১৩ বোতল ফেন্সিডিলসহ নসিমন চালক জাহিদুল ইসলামকে আটক করেছে।
অপরদিকে সাতক্ষীরা শহরের কামালনগর এলাকা থেকে ৫০৮ পিচ ভারতীয় উন্নতমানের ত্রি-পিছ আটক করেছে বিজিবি সদস্যরা। আটককৃত মালামালের মোট মূল্য ২২ লক্ষ ৬ হাজার ৮ শ টাকা বলে জানিয়েছেন বিজিবি অপস অফিসার।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়