Friday, August 23

রাবি ছাত্রলীগ সম্পাদকের রগ কেটেছে দুর্বৃত্তরা


রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তোহিদ আল হোসেন তুহিন ও সমাজসেবা সম্পাদক শাওন সরকারের হাত-পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। মারাত্মক আহতাবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে রাবি আমীর আলী হলের সামনে এ ঘটনা ঘটে। ক্যাম্পাসে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। সেখানে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

হামলায় ছাত্রলীগ নেতা তুহিনের ডান হাত ও পায়ের রগ কেটে ও মুখমণ্ডলে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে জখম করা হয়েছে। একই ভাবে আঘাত করা হয়েছে শাওনকেও।

রাবি সূত্রে জানা গেছে, একুশে আগস্টে বোমা হামলায় নিহতের স্মরণে বিকেলে বিশ্ববিদ্যালয়ের আমীর আলী হলে শোক ও স্মরণ সভার আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে ছাত্রলীগ নেতারা অংশ নেন। রাত সোয়া ১০টার দিকে অনুষ্ঠান শেষে হলের সামনে বের হওয়ার সঙ্গে সঙ্গেই ছাত্রলীগ নেতা তুহিন ও শাওন হামলার শিকার হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দেশীয় ও আগ্নেয়াস্ত্র নিয়ে ৪০/৫০ জন দুর্বৃত্ত হলের সামনে অবস্থান নিয়ে হামলার ঘটনা ঘটায়। এসময় কয়েকটি ককটেল বিস্ফোরণ করা হয়। এছাড়া গুলিবর্ষণেরও ঘটনা ঘটে। ছাত্রলীগ নেতাদের কুপিয়ে আহত করে তারা ক্যাম্পাস ত্যাগ করে।

পরে মারাত্মক আহতাবস্থায় তাদের হাসপাতলে নেয়া হয়। ঘটনার পর থেকে ক্যাম্পাসে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

বাংলামেইল২৪ডটকম/ 

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়