Thursday, August 22

দরপত্র কিনতে না পারায় আরএমপি সদরে ঠিকাদারদের বিক্ষোভ


রাজশাহী: পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়ে দরপত্র আহ্বান করেও রহস্যজনক কারণে দরপত্র বিক্রি করছে না বলে অভিযোগ উঠেছে রাজশাহী মেট্রোপলিটন (আরএমপি) পুলিশ কর্তৃপক্ষের বিরুদ্ধে। বৃহস্পতিবার শেষ দিনেও দরপত্র কিনতে না পারায় ঠিকাদাররা সদর দপ্তরে দুপুরে বিক্ষোভ প্রকাশ করেছেন। ঠিকাদারদের অভিযোগ, সম্প্রতি রাজশাহী মেট্রোপলিটন পুলিশ একটি ইংরেজি দৈনিকে পুলিশ রেশন স্টোরের জন্য মসুর ডাল, সয়াবিন তেল, পোলাওয়ের চাল, জ্বালানি কাঠসহ আরও বেশ কিছু পণ্য ক্রয়ের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। এটি প্রকাশ হওয়ার পর থেকে অনেক ঠিকাদার দরপত্র কেনার জন্য যোগাযোগ করে। কিন্তু কোথাও দরপত্র বিক্রির কোনো তথ্য না পেয়ে হতাশ হয়ে ফিরে যান তারা। তবে আশায় ছিলেন হয়তো বা বৃহস্পতিবার শেষ দিনে তারা দরপত্র ক্রয় করতে পারবেন। 
কিন্তু নির্ধারিত সময়ের শেষ দিনেও এ ব্যাপারে আরএমপির পক্ষ থেকে পদক্ষেপ নেওয়া হয়নি। কোনো ঠিকাদারকে কাজ পাইয়ে দিতে আরএমপি এ লুকোচুরি করছে বলেও অভিযোগ করেছেন বিক্ষুব্ধ ঠিকাদাররা। গত বুধবার এ বিষয়ে একজন ঠিকাদার সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগও দিয়েছেন বলে জানান। কিন্তু এর পরও ব্যবস্থা না নেওয়ায় তারা বিক্ষোভ করেন।
তবে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার তানভির হায়দার চৌধুরী বলেন- “বেশি বেশি শিডিউল বিক্রি হলেই তো আমাদেরই লাভ। যথারীতি শিডিউল বিক্রি হয়েছে।”---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়