Wednesday, March 20

:: রাষ্ট্রপতির মৃত্যুতে কানাইঘাট নিউজ পরিবারের শোক ::

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি মোহাম্মদ জিল্লুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছে কানাইঘাট২৪ ডট কম পরিবার।তাঁর মৃত্যুতে যে শূন্যতার সৃষ্টি হলো তা পূরণ হবার নয়। স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা ও জাতীয় রাজনৈতিক ইতিহাসে তাঁর অসামান্য অবদান ও কীর্তির কথা স্বর্ণাক্ষরে লিখা থাকবে।

তার বিদেহী আত্মার মগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রাতি সমবেদনা জানায় কানাইঘাট নিউজ পরিবার।



উল্লেখ্য, বাংলাদেশ সময় বুধবার বিকেল চারটা ৪৭ মিনিটে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সরকারের মহামান্য রাষ্ট্রপতি জনাব জিল্লুর রহমান।



২০০৯ সালে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাংলাদেশের ১৯তম রাষ্ট্রপতি হিসেবে নির্বাচিত হন। ২০০৯ সালের ১২ ফেব্রুয়ারি শপথ গ্রহণের মাধ্যমে রাষ্ট্রপতির দায়িত্ব গ্রহণ করেন তিনি। এর আগে ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বাধীন মহাজোট সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে। নবম জাতীয় সংসদে জিল্লুর রহমান সংসদ উপনেতা নির্বাচিত হন।



তিনি কিশোরগঞ্জ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছাড়াও জিল্লুর রহমান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সভাপতিমণ্ডলীর সদস্যসহ বিভিন্ন সময় দলের গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন জিল্লুর রহমান। পারিবারিক জীবনে তিনি এক পুত্র ও দুই কন্যার পিতা।






শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়