Monday, May 6

কানাইঘাটে সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিমের মতবিনিময়


নিজস্ব প্রতিবেদক ::

সন্ন সিলেটের কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী পৌরসভার ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর সাবেক কৃতি ফুটবলার জসিম উদ্দিন মেজর স্থানীয় কর্মরত সাংবাদিকদের নিয়ে মতবিনিময় করেছেন।

রবিবার(৫ এপ্রিল)  বিকেল ৫টায় কানাইঘাট প্রেসক্লাব কার্যালয়ে পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিলর ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন বলেন, বৃহত্তর পরিসরে কানাইঘাটবাসীর সেবা করার জন্য এবং সব-সময় মানুষের পাশে থেকে কাজ করার জন্য আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে তিনি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন। 

ইতিমধ্যে উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌরসভার গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, আলিম-উলামা, যুব ও তরুণ সমাজ সহ সর্বস্তরের ভোটারদের সাথে মতবিনিময় করছেন এবং তাদের অকুন্ঠ সমর্থন ও সহযোগিতা পাচ্ছেন।

কানাইঘাটের আর্থসামাজিক উন্নয়নে অবদান রাখার পাশাপাশি এ অঞ্চলের মানুষের ন্যায্য দাবী-দাওয়া বাস্তবায়ন এবং সরকারের পক্ষ থেকে প্রাপ্ত উন্নয়ন মূলক কর্মকান্ডের বরাদ্দ যথাযথ ভাবে নিষ্ঠার সাথে বাস্তবায়ন সহ কানাইঘাটকে একটি শান্তি ও সম্প্রীতির জনপদে পরিণত করতে সব-ধরনের ভালো কাজে স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ এবং অপরাধ মূলক কর্মকান্ড, অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে কাজ করে যাবেন বলে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন অঙ্গীকার ব্যক্ত করেন। 

কানাইঘাটবাসীর কল্যাণে কাজ করার জন্য জসিম উদ্দিন প্রেসক্লাব নেতৃবৃন্দ, সাংবাদিক সমাজ সহ দলমত নির্বিশেষে সর্বস্তরের ভোটারদের সমর্থন ও সহযোগিতা কামনা করেছেন। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়