Wednesday, April 10

কানাইঘাটে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল


নিজস্ব প্রতিবেদক ::

কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল আজ মঙ্গলবার পৌর শহরের ইসলামিয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সহ সভাপতি ডাঃ ইয়াকুব আলীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক খসরুজ্জামান পারভেজ এবং কোষাধ্যক্ষ সাবেক ছাত্রনেতা আবুল বাশারের যৌথ পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্তরাষ্ট্র থেকে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও কানাইঘাট উপজেলা বিএনপির সাবেক সভাপতি মামুনুর রশিদ মামুন। 

প্রধান বক্তার বক্তব্য রাখেন ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্তরাজ্য শাখা বিএনপির উপদেষ্টা অধ্যাপক জাকির মোস্তফা টুটুল।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্তরাষ্ট্র থেকে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী শরিফুল হক, সিলেট জেলা বিএনপির সহ ধর্ম বিষয়ক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আহমেদ সুলেমান, জেলা বিএনপির উপদেষ্টা কমিটির সদস্য কাউন্সিলর আবিদুর রহমান, উপজেলা বিএনপির সহ সভাপতি ওয়েছ আহমদ।

বক্তব্য রাখেন, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি বিএনপির সভাপতি কামাল আহমদ মেম্বার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মেম্বার, বড়চতুল ইউপি বিএনপির সভাপতি আব্দুন নুর, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রব, পৌর বিএনপির সহ সভাপতি জালাল আহমদ জনি, উপজেলা শ্রমিকদলের সভাপতি জাকারিয়া, পৌর কৃষকদলের সভাপতি রাশিদুল হাসান টিটু, প্রবাসী বিএনপি নেতা নজরুল ইসলাম, উপজেলা যুবদলের ছাত্র বিষয়ক সম্পাদক বদরুল ইসলাম, স্বেচ্ছাসেবকদলের পৌর শাখার আহ্বায়ক আব্দুর রহমান, স্বেচ্ছাসেবকদল নেতা রুহুল আহমদ, শাহীন আহমদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম, এম.সি কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফাহিম আহমদ, ছাত্রদল নেতা সিয়াম আহমদ ফাহিম প্রমুখ।

বিএনপি ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিএনপি নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, দেশের জনগণের ভোট বয়কটের মাধ্যমে আওয়ামীলীগ সরকার দীর্ঘদিন থেকে বিএনপি ও বিরোধী দলের নেতাকর্মীদের উপর সীমাহীন জুলুম-নির্যাতন, নিপীড়ন, মামলা-হামলা, খুন ও গুমের মাধ্যমে জোরপূর্বক ভাবে ক্ষমতায় টিকে রয়েছে। দেশের গণতন্ত্র ও স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষা করার জন্য বিএনপি সংগ্রাম চালিয়ে যাচ্ছে। এ সংগ্রামের মধ্য দিয়ে আওয়ামীলীগ সরকারের পতন নিশ্চিত হবে। তারা বিএনপির নেতাকর্মীদের আগামী দিনে সকল আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে রাজপথে সংক্রীয় থাকার আহ্বান জানান। ইফতার মাহফিলে দোয়ার মাধ্যমে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা সহ আন্দোলন সংগ্রামে নিহত দলের নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়