Sunday, April 7

কানাইঘাটে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত


নিজস্ব প্রতিবেদক ::

ক্রীড়াঙ্গনের উন্নয়ন, শেখ হাসিনার দর্শন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় কানাইঘাটে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস-২০২৪ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার দুপুর ১২টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী পরবর্তী আলোচনা সভা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরিনের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য সাংবাদিক নিজাম উদ্দিনের পরিচালনায় আর্ন্তজাতিক ক্রীড়া দিবসের আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কানাইঘাট শেখ ফজিলাতুন নেছা মুজিব মহিলা কলেজের অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, কানাইঘাট সদর ইউপির চেয়ারম্যান প্রভাষক আফসার উদ্দিন আহমেদ চৌধুরী, সাতবাঁক ইউপি চেয়ারম্যান আবু তায়্যিব শামীম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য সাবেক কৃতি ফুটবলার হাবিবুল্লাহ প্রমুখ।

ক্রীড়া দিবসের আলোচনা সভায় নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরিন বলেন, প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টা ও নানা উদ্যোগ এবং ক্রীড়া ক্ষেত্রে বরাদ্দ বাড়ানোর মাধ্যমে খেলাধূলার ক্ষেতে দেশ আন্তর্জাতিক পরিমন্ডলে সমাদৃত হচ্ছে। পাশাপাশি স্কুল থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ের সকল খেলাধূলায় প্রতিভাবানদের বের করার জন্য নানা ধরনের টুর্নামেন্টের শুভ সূচনা করায় গ্রাম থেকে অনেক প্রতিভাবান খেলোয়াড়রা বের হচ্ছেন। কানাইঘাটের ক্রীড়াঙ্গনের উন্নয়নে সরকারি ভাবে স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে এবং জেলা, বিভাগীয় ও জাতীয় পর্যায়ে কানাইঘাটের খেলোয়াড়রা সম্মান বয়ে আনছেন। এটি আমাদের সবাইকে ধরে রাখতে হবে। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়