Sunday, February 11

কানাইঘাটে মোবাইল টাওয়ারের ব্যাটারি চোর চক্রের সদস্য আটক


নিজস্ব প্রতিবেদক:

সিলেটের কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের ফতেগঞ্জ এলাকায় রবি টাওয়ারের ব্যাটারি চুরি করে পালানোর সময় আন্তঃজেলা চোর চক্রের সক্রীয় সদস্য ছালিক মিয়া উরফে সালেহ আহমদকে সিএনজি গাড়ীসহ স্থানীয় জনতার সহায়তায় আটক করেছে থানা পুলিশ। এ সময় আন্তঃজেলা চোর চক্রের অপর সদস্যরা পালিয়ে যায়।

কানাইঘাট থানার মিডিয়া অফিসার দেবাশীষ শর্ম্মা জানান, শনিবার (১০ ফেব্রæয়ারি) ভোর রাতে রাজাগঞ্জ ইউনিয়নের ফতেগঞ্জ এলাকার একটি রবি টাওয়ারের ব্যাটারি চুরি করে নিয়ে যাচ্ছে এমন সংবাদ টহল পুলিশ জানতে পারে। সাথে সাথে থানার এস.আই দেবাশীষ সূত্রধর একদল পুলিশ স্থানীয় জনতার সহায়তায় চোরাই যাওয়া রবি টাওয়ারের মূল্যবান ব্যাটারি সহ ছালিক আহমদ ছালেহকে আটক করেন।

গ্রেফতারকৃত সালেহ আহমদ (২৫) সিলেট জেলার ওসমানীনগর উপজেলার লালকৈলাশ মোকমবাড়ী গ্রামের মৃত হারুন মিয়া ছেলে। সে সিলেট শহরতলীর মোগলাবাজার থানার চান্দাই শিববাড়ী এলাকায় বসবাস করে আসছে। চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি গাড়ী ও অন্যান্য সরঞ্জামও উদ্ধার করে থানা পুলিশ।

পুলিশের অভিযানের সময় গ্রেফতার ছালিক মিয়া  সালেহ আমদের সাথে থাকা তার অপর সহযোগী দুলাল ও জসীম উদ্দিন সহ অজ্ঞাতনামা কয়েকজন পালিয়ে যায়।

এ ঘটনায় রবি টাওয়ারের কর্তৃপক্ষ থানায় চুরির মামলা দায়ের করেছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।

 

অনেকে জানিয়েছেন ইদানিং কানাইঘাট উপজেলার বিভিন্ন এলাকায় চুরির ঘটনা বেড়েই চলছে। অনেকে কানাইঘাটের বাহির থেকে এসে এ ধরনের চুরির ঘটনা ঘটিয়ে থাকে।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়