Thursday, February 8

কানাইঘাটে ইসলামিক ফাউন্ডেশনের উলামা-মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক ::

কানাইঘাটে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে সন্ত্রাস ও উগ্রবাদ নিরসন, নারী নির্যাতন, বাল্য বিবাহ, যৌতুক প্রতিরোধ, মাদকাশক্তি নির্মূল এবং দূর্নীতি প্রতিরোধে করণীয় শীর্ষক উলামা-মাশায়েখ সম্মেলন ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(০৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সম্মেলনের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরিনের সভাপতিত্বে ও ইসলামিক ফাউন্ডেশন কানাইঘাটের ফিল্ড সুপারভাইজার ইকবাল হোসেইনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, বড়চতুল ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক চৌধুরী, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, ইসলামিক ফাউন্ডেশন সিলেটের ফিল্ড অফিসার মোহাম্মদ আব্দুল বারি, মাস্টার ট্রেইনার মুফতি মামুনুর রশিদ সহ ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ।

ইসলামিক ফাউন্ডেশনের মসজিদভিত্তিক গণশিক্ষা, শিক্ষক ও শিক্ষিকা শিক্ষিকাদের উপস্থিতিতে অনুষ্ঠানে অতিথিবৃন্দ ইসলামি মূল্যবোধের মাধ্যমে সমাজ থেকে এসব অপরাধ নির্মূলে ইসলামিক ফাউন্ডেশনের সাথে জড়িত আলেম-উলামাদের আরো সক্রীয় ভূমিকা পালন করার জন্য আহ্বান জানান। সেই সাথে ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক কার্যক্রম আরো জোরদার এবং কোমলমতি শিক্ষার্থীদের ধর্মীয় পাঠদানে আরো মনোযোগী সহ ইসলামের প্রচার প্রসারের মাধ্যমে সমাজ থেকে অপরাধ নির্মূলে ধর্মের বাণী সমাজে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়