Thursday, January 4

কানাইঘাট-জকিগঞ্জের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন: মাসুক উদ্দিন


নিজস্ব প্রতিবেদক:

সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ এর নৌকা প্রতীকের সমর্থনে কানাইঘাট বাজার ও সড়কের বাজারে সর্বশেষ নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার(৪ জানুয়ারি) বিকেল ৪টায় কানাইঘাট উত্তর বাজারে নৌকা মার্কার সমর্থনে এবং বাদ মাগরিব কানাইঘাটের সড়কের বাজারে নৌকা মার্কায় ভোট চেয়ে নির্বাচনী সমাবেশে বক্তব্য দেন, আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ। কানাইঘাট বাজারের নির্বাচনী সমাবেশের পূর্বে উপজেলার বিভিন্ন এলাকা থেকে নৌকা মার্কার মিছিল নিয়ে আসেন নেতাকর্মীরা।
 


উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুনের পরিচালনায় নির্বাচনী সমাবেশে নৌকার প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাধীনতার প্রতীক ও উন্নয়নের প্রতীক নৌকা মার্কা তাকে দিয়েছেন। কানাইঘাট ও জকিগঞ্জের প্রত্যন্ত এলাকায় মানুষ উন্নয়নের স্বার্থে নৌকা মার্কাকে সমর্থন করায় নৌকার বিজয় ঠেকিয়ে রাখতে নানাভাবে ষড়যন্ত্র শুরু হয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীদের বিশেষ মহল ভয়ভীতি দেখাচ্ছে। গত বুধবার দারুল উলূম মাদ্রাসায় যে ঘটনা ঘটানোর চক্রান্ত করা হয়েছিল তার নিন্দা জানিয়ে তিনি বলেন, কোন ষড়যন্ত্র ও চক্রান্ত করে ৭ জানুয়ারির নির্বাচনে সিলেট-৫ আসনে নৌকার বিজয় ছিনিয়ে নিতে পারবে না।
 

তিনি আরো বলেন, বিগত ৪০ বছর ধরে কানাইঘাট-জকিগঞ্জের মানুষের পাশে সুখে-দুঃখে সব-সময় ছিলেন। আল্লামা মুশাহিদ বায়মপুরীর স্মৃতিধন্য আলিম-উলামা অধ্যুষিত এ জনপদের মানুষ কোন বাতিল শক্তিকে মেনে নিবে না। তারা উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে কানাইঘাট-জকিগঞ্জের কাঙ্খিত পক্ষে রায় প্রদান করবেন। তিনি দলের নেতাকর্মীদের নির্বাচনের দিন ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোটারদের নিয়ে এসে ভোট প্রদান করার আহ্বান জানান।
 

নির্বাচনী সমাবেশে বক্তব্য দেন, সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক ছাত্রনেতা এডভোকেট ফখরুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য শামছুজ্জামান বাহার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অধ্যক্ষ লোকমান হোসেন, সহ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ফারুক আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী রিংকু চক্রবর্তী, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিলেট বারের আইনজীবি এডভোকেট আব্দুল খালিক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর আলম রানা, শিক্ষা ও মানব-সম্পদ বিষয়ক সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক আফসার আহমেদ চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক নজির উদ্দিন প্রধান, সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি কে.এইচ.এম আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক খাজা শামীম আহমদ শাহিন, বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের ছেলে যুক্তরাজ্য শাখা ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ, পৌর ছাত্রলীগের সভাপতি হারিছ উদ্দিন।
 

নির্বাচনী মঞ্চে কানাইঘাট উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং ৯টি ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদকে ৭ জানুয়ারীর নির্বাচনে ভোট দিয়ে কানাইঘাট-জকিগঞ্জের আর্থসামাজিক উন্নয়ন ত্বরান্বিত করার জন্য সব ধরনের ষড়যন্ত্রকে উপেক্ষা করে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য সর্বস্তরের ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়