Sunday, January 14

সাংবাদিক এম.এ হান্নানের ভাই হাফিজ আব্দুল মন্নানের দাফন সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক:

কানাইঘাট পৌরসভার শিবনগর গ্রাম নিবাসী সাংবাদিক এম.এ হান্নানের ছোট ভাই দুবাই প্রবাসী সেখানকার একটি মসজিদের ইমাম হাফিজ আব্দুল মন্নানের দাফন সম্পন্ন হয়েছে। গত শনিবার রাত সাড়ে ৯টায় স্থানীয় শিবনগর দারুল কুরআন মাদ্রাসা প্রাঙ্গনে হাফিজ আব্দুল মন্নানের জানাজার নামায অনুষ্ঠিত হয়। 

জানাজার নামাযে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, আলেম-উলামা, সাংবাদিক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের হাজারো মানুষ শরীক হন। পরে তার লাশ শিবনগর গ্রামের গুরুস্থানে দাফন করা হয়। 

প্রসজ্ঞত যে, গত ৮ জানুয়ারী বাংলাদেশ সময় সকল ১১টায় অসুস্থ অবস্থায় হাফিজ আব্দুল মন্নানকে দুবাই এর একটি হাসপাতালে নেয়া হলে চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন। পরে তার লাশ দুবাই থেকে শনিবার রাত ৮টার দিকে নিজ বাড়িতে নিয়ে আসা হলে আত্মীয়-স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। এলাকার শত শত লোকজন হাফিজ আব্দুল মন্নানের লাশ দেখতে তার বাড়িতে ভীড় জমান। এ সময় পরিবারের সদস্যদের শান্তনা দেন অনেকে। এরপর তার লাশ জানাজার নামাজ শেষে দাফন করা হয়। 

হাফিজ আব্দুল মন্নান ঐতিহ্যবাহী কানাইঘাট দারুল উলূম মাদ্রাসার একজন মেধাবী শিক্ষার্থী ছিলেন। কোরআনের হাফিজ আব্দুল মন্নান যুক্তরাজ্যে, সৌদিআরবের বিভিন্ন মসজিদে ইমাম ছিলেন। সর্বশেষ দুবাই এর একটি মসজিদে সরকারি ভাবে ইমাম হিসেবে কর্মরত থাকা অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়