Tuesday, August 1

সিলেটের জেলা প্রশাসকের সাথে কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ


নিজস্ব প্রতিবেদক :

সিলেটের জেলার নবাগত জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের সাথে সৌজন্য সাক্ষাৎ  করেছেন ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ। 

মঙ্গলবার (১লা আগস্ট) বিকেল ৪টায় জেলা প্রশাসকের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎকালে প্রেসক্লাব নেতৃবৃন্দ প্রথমে নবাগত জেলা প্রশাসক শেখ রাসেল হাসানকে কানাইঘাটের কর্মরত সাংবাদিক সমাজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান। 

এ সময় জেলা প্রশাসক শেখ রাসেল হাসান প্রেসক্লাব নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, মহান মুক্তিযোদ্ধের গৌরবগাথা শাহজালাল-শাহপরাণের পূণ্যভমি সিলেটে দায়িত্ব পালনকালে সাংবাদিক সহ সকল মহলের সহযোগিতা কামনা করেন। 

সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন, কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট প্রেসক্লাবের সহ সভাপতি এম.এ হান্নান, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, সাবেক সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, শাহীন আহমদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, সহ সাধারণ সম্পাদক মুমিন রশিদ, দপ্তর সম্পাদক সুজন চন্দ অনুপ, সদস্য তাওহীদুল ইসলাম প্রমুখ। 

সৌজন্য সাক্ষাতকালে প্রেসক্লাব নেতৃবৃন্দ নবাগত জেলা প্রশাসক শেখ রাসেল হাসানকে কানাইঘাটবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে বলেন, মফস্বলের সংবাদকর্মীরা সব-সময় তৃণমূল পর্যায়ে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড এবং প্রশাসনের সকল ভালো কাজ গণমাধ্যমে গুরুত্বের সাথে তুলে ধরেন। কানাইঘাট উপজেলায় সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়নে এবং প্রতিটি অনুষ্ঠানে প্রেসক্লাব নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকরা অংশগ্রহণ করে গণমাধ্যমে সংবাদ প্রকাশ করে থাকেন। জেলা প্রশাসককে কানাইঘাটে আগমন এবং প্রেসক্লাব পরিদর্শনের আমন্ত্রণ জানান। 

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়