Tuesday, August 15

কানাইঘাট উপজেলা ও পৌর জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাট উপজেলা ও পৌর জাতীয়পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সোমবার(১৪ আগস্ট) বিকেল ৩টায় পৌর শহরের ইউনিক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। 

উপজেলা জাতীয়পার্টির সাবেক আহবায়ক আলা উদ্দিনের মামুনের সভাপত্বিতে ও পৌর জাতীয়পার্টির সদস্য সচিব জুবেল আমিনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, প্রধান বক্তা ছিলেন জাপার কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জেলার আহবায়ক আলহাজ্ব ছাব্বির আহমদ, সাবেক যুগ্ন আহবায়ক নজরুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম তাপাদার। 

সম্মেলনের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পাটির সদস্য সচিব কামরুজ্জামান কাজল সম্মেলনে উপজেলা ও পৌর জাতীয়পার্টির নেতৃবৃন্দ প্রত্যেক ই্উনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক ছাড়াও সহযোগী সংগঠনের অর্ধশতাধিক নেতৃবৃন্দ বক্তব্য দেন। 

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী বলেন, জাতীয়পার্টিকে ধ্বংস করার জন্য বহু ষড়যন্ত্র হয়েছে। সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে জাতীয়পার্টি দেশের মানুষের আস্থা ও ভালবাসা নিয়ে এগিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয়পার্টি সারা দেশে এককভাবে নির্বাচন করার জন্য প্রস্তুতি নিচ্ছে। আওয়ামী লীগ-বিএনপির তীব্র সমালোচনা করে আগামীদিনে যেকোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য তিনি নেতাকর্মীদের প্রস্তুতি থাকার আহবান জানান। 

বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে সম্মেলন শেষে কামরুজ্জামান কাজলকে উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক এবং নাজিম উদ্দিন ঠিকাদারকে পৌর জাতীয়পার্টির সভাপতি ও জুবেল আমিনকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন জেলা জাতীয়পাটির আহবাক আলহাজ্ব শাব্বির আহমদ। তবে উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক হিসাবে কামরুজ্জামান কাজলের নাম ঘোষণা করা হলেও সভাপতি ও অন্যান্য সদস্যদের নাম পরে জেলা থেকে ঘোষণা করা হবে বলে জানা গেছে। 



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়