Saturday, August 19

কানাইঘাটে এডভোকেসি নেটওয়ার্ক সদস্যদের রিফ্রেশার প্রশিক্ষণ সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক:

সিলেটের কানাইঘাট উপজেলার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়নে উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্যদের ২দিন ব্যাপী রিফ্রেসার ট্রেনিং ও ষান্মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। 

গত বৃহস্পতিবার ও শুক্রবার উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির রিফ্রেসার ট্রেনিং ও  শনিবার(১৯ আগস্ট)  ষান্মাসিক সভা উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়। 

উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সভাপতি সাংবাদিক নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহিন আহমদের পরিচালনায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রীয় অংশগ্রহণ প্রকল্প এর আওতায় ইউরোপিয়ান ইউনিয়নের আর্থিক ও ক্রিশ্চিয়ান এইডের কারিগরি সহযোগিতায় মানবাধিকার, গণতন্ত্র, নারীর ক্ষমতায়ন, সুশাসন ও এডভোকেসি বিষয়ে প্রশিক্ষণ প্রদান করে এনজিও ওয়েভ ফাউন্ডেশন। 

দুই দিনের প্রশিক্ষণে ওয়েভ ফাউন্ডেশনের সিলেট ডিভিশনাল ফ্যাসিলেটেটর মোঃ শাহজাহান মিয়া, ফ্রিল্যান্স কনসালন্টেড উপকরন উন্নয়ন ও প্রশিক্ষণ মোঃ মহসিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ জিলানী, উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আব্দুল আউয়াল সহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্যদের মধ্যে প্রশিক্ষণ প্রদান করেন। 

ষান্মাষিক সভায় বক্তব্য দেন, কানাইঘাট প্রেসক্লাবের সহ সভাপতি এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্য আব্দুন নুর, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সহ সভাপতি প্রভাতি রানী দাস, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, সহ সাধারণ সম্পাদক মুমিন রশিদ, শিক্ষক বশিরুল হক প্রমুখ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়