Sunday, August 6

নতুন ভবনে ইসলামী ব্যাংক কানাইঘাট শাখার কার্যক্রম স্থানান্তর


নিজস্ব প্রতিবেদক :

সলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি, কানাইঘাট শাখা নতুন ভবনে স্থানান্তর উপলক্ষে শাখা কার্যালয়ে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (৬ আগস্ট)  সকাল সাড়ে ১০টায় কানাইঘাট উত্তর বাজারস্থ আন্-নুর টাওয়ারের ২য় তলায় স্থানান্তরিত শাখার শুভ উদ্বোধন করা হয়। 

ব্যাংকের কানাইঘাট শাখার ব্যবস্থাপক কায়সার আহমদের সভাপতিত্বে ও সিনিয়র অফিসার রবিউল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোন প্রধান মোহাম্মদ নুরুল হক। 

বিশেষ অতিথির বক্তব্য দেন, কানাইঘাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, আন-নুর টাওয়ারের ডাইরেক্টর ও বিশিষ্ট চিকিৎসক ডাঃ মোফাজ্জিল হোসাইন, সাবেক সিভিল সার্জন সমাজ সেবক ডাঃ নাজমুল হক, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, পৌর কাউন্সিলর মাওলানা ফখরুল ইসলাম, কানাইঘাট বাজার বণিক সমিতির সভাপতি আলতাফ হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আবুজ্বর জামাল উদ্দিন। 

অনুষ্টানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন, ব্যাংকের কানাইঘাট শাখার ম্যানেজার অপারেশন মোহাম্মদ আব্দুল্লাহ, পবিত্র কোনআন থেকে তেলাওয়াত করেন শাখার সিনিয়র ফিল্ড অফিসার মোহাম্মদ আব্দুল শাকুর। 

গণ্যমান্য ব্যাক্তিবর্গ, সূধীজন, ব্যবসায়ীবৃন্দ এবং বিপুল সংখ্যক গ্রাহকদের উপস্থিতিতে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নুরুল হক বলেন, দেশকে অর্থনৈতিক ভাবে সম্মৃদ্ধ এবং দারিদ্র বিমোচন করতে কল্যাণমূখী ব্যাংকিং সেবা প্রদানের লক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ প্রতিষ্টা হওয়ার পর থেকে দেশ জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে। পুর্ণাঙ্গ শরীয়াহ ভিত্তিক ব্যাংকটি উত্তম সেবার মাধ্যমে দেশের লক্ষ লক্ষ গ্রাহকদের আস্থা অর্জনের পাশাপাশি দেশের অর্থনৈতিক উন্নয়ন ও শিল্পায়নে বড় ধরনের ভুমিকা পালন করে যাচ্ছে। লাখো লাখো মানুষের কর্মসংস্থানের মাধ্যমে দারিদ্র বিমোচন এবং দেশের মানুষের পাশে থেকে নানাবিদ মানবিক সেবার মাধ্যমে কাজ করে দেশের শীর্ষস্থানীয় ব্যাংকের আস্থা অর্জন করতে পেরেছে ইসলামী ব্যাংক। 

তিনি আরো বলেন ইসলামী ব্যাংকের বিরুদ্ধে বিভিন্ন সময়ে অপপ্রচার ও গুজব রটানো হয়েছিল কিন্তু গ্রাহকদের আস্থা ও ভালবাসার মাধ্যমে সকল প্রতিকূলতা মোকাবেলা করে ইসলামী ব্যাংক পিএলসি দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। তিনি ব্যাংকের কানাইঘাট শাখার সকল কর্মকর্তাকে গ্রাহকদের উত্তম সেবা প্রদান এবং কানাইঘাটকে একটি সম্মৃদ্ধ জনপদে পরিণত করতে ব্যাংকিং ঋন প্রদান আরো বাড়ানোর উপর তাগিদ দেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে শেষে আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে স্থানান্তরিত শাখার শুভ উদ্বোধন করেন অতিথিবৃন্দ।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়